ধূপগুড়িতে মহিলাকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ

ধূপগুড়িতে এক মহিলাকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার ওই মহিলা ধূপগুড়ি বাজারে গেলে তাঁর সঙ্গে দেখা হয় রঞ্জিত রায় ও পবিত্র রায় নামে দুই পরিচিতের। অভিযোগ, তাদের দেওয়া পান খেয়ে অসুস্থ বোধ করেন ওই মহিলা। তখন হাসপাতালে নিয়ে যাওয়ার নামে ভূটানের একটি লজে নিয়ে যাওয়া হয় তাঁকে। অভিযোগ, সেখানেই তাঁকে দুদিন লাগাতার ধর্ষণ করে ওই দুই ব্যক্তি।

Updated By: Oct 11, 2014, 03:41 PM IST
ধূপগুড়িতে মহিলাকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ

ওয়েব ডেস্ক: ধূপগুড়িতে এক মহিলাকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার ওই মহিলা ধূপগুড়ি বাজারে গেলে তাঁর সঙ্গে দেখা হয় রঞ্জিত রায় ও পবিত্র রায় নামে দুই পরিচিতের। অভিযোগ, তাদের দেওয়া পান খেয়ে অসুস্থ বোধ করেন ওই মহিলা। তখন হাসপাতালে নিয়ে যাওয়ার নামে ভূটানের একটি লজে নিয়ে যাওয়া হয় তাঁকে। অভিযোগ, সেখানেই তাঁকে দুদিন লাগাতার ধর্ষণ করে ওই দুই ব্যক্তি।

এরপর বৃহস্পতিবার তাঁকে ফের মাদক খাইয়ে বিক্রির জন্য শিলিগুড়ি নিয়ে যাওয়ার চেষ্টা করে দুই অভিযুক্ত। মোটরবাইকে নিয়ে যাওয়ার সময় ময়নাগুড়ির কাছে তাঁর জ্ঞান ফিরে আসে। এরপরই ওই দুই ব্যক্তি তাঁকে ফেলে রেখে পালিয়ে যায় বলে অভিযোগ। থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ও তাঁর পরিবার। রঞ্জিত রায়কে গ্রেফতার করেছে পুলিস। পবিত্র রায়ের খোঁজে তল্লাসি চলছে।

.