প্রেমে প্রত্যাখ্যাত হয়েই সঙ্গীতাকে সে খুনে করেছে, স্বীকার করল রাজা

প্রেমে প্রত্যাখ্যাত হয়েই সঙ্গীতা আইচকে সে খুনে করেছে। পুলিসের কাছে ধরা দিয়ে স্বীকার করল রাজা সিংহ। সকালে জগদ্দল থানায় নিজে এসে ধরা দেয় রাজা। থানায়  জানায়  তাঁর সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকার করায়, রাগের মাথায় সঙ্গীতাকে খুন করে সে। তখন বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। বিকেলের ভরা মাঠে সকলের চোখের সামনে  শিকার  করার মতো ছুটিয়ে নিয়ে গিয়ে ধারাল অস্ত্রের কোপ দিয়ে খুন করা হয়েছিল সঙ্গীতা আইচকে। আজ মৃত সঙ্গীতার বাড়ির সামনে মানুষের  ঢল। বন্ধ করে দেওয়া হয়েছে আন্তঃবাংলা সাবজুনিয়র ভলি টুর্নামেন্ট। স্কুলে হয়েছে স্মরণসভা। স্কুলের সবাই এসেছে সঙ্গীতার বাড়িতে।

Updated By: Mar 26, 2016, 08:30 PM IST
 প্রেমে প্রত্যাখ্যাত হয়েই সঙ্গীতাকে সে খুনে করেছে, স্বীকার করল রাজা

ওয়েব ডেস্ক: প্রেমে প্রত্যাখ্যাত হয়েই সঙ্গীতা আইচকে সে খুনে করেছে। পুলিসের কাছে ধরা দিয়ে স্বীকার করল রাজা সিংহ। সকালে জগদ্দল থানায় নিজে এসে ধরা দেয় রাজা। থানায়  জানায়  তাঁর সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকার করায়, রাগের মাথায় সঙ্গীতাকে খুন করে সে। তখন বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। বিকেলের ভরা মাঠে সকলের চোখের সামনে  শিকার  করার মতো ছুটিয়ে নিয়ে গিয়ে ধারাল অস্ত্রের কোপ দিয়ে খুন করা হয়েছিল সঙ্গীতা আইচকে। আজ মৃত সঙ্গীতার বাড়ির সামনে মানুষের  ঢল। বন্ধ করে দেওয়া হয়েছে আন্তঃবাংলা সাবজুনিয়র ভলি টুর্নামেন্ট। স্কুলে হয়েছে স্মরণসভা। স্কুলের সবাই এসেছে সঙ্গীতার বাড়িতে।

সঙ্গীতার বাড়িতে এসেছেন এলাকার সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পথে নেমেছেন এলাকার   ফরওয়ার্ডব্লক প্রার্থী সঞ্জীব চট্টোপাধ্যায়। এরই মধ্যে  সকালে জগদ্দল থানায় আত্মসমর্পণ করে  অভিযুক্ত সুব্রত সিংহ ওরফে রাজা সিংহ। রাজা নিজেও একজন ভলিবল খেলোয়াড়। রাজার দাবি, সঙ্গীতার সঙ্গে তার অনেকদিনের সম্পর্ক, কিন্তু কিছুদিন ধরে  নতুন বয়ফেন্ড  হওয়ায়, তাঁর সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকার করে সঙ্গীতা, তাই রাগের মাথায় সঙ্গীতাকে খুন করে সে। পোস্টমর্টেমের পর সঙ্গীতার দেহ সত্‍কারের জন্য নিয়ে যাওয়া হয় । এদিকে ঘটনার তদন্ত শুরু করছে পুলিস। ত্রিকোণ প্রেমের জন্যই খুন না অন্য কোনও কারণে খুন খতিয়ে দেখছে পুলিস।

.