মধ্যমগ্রামে গাড়ি ঘিরে এলোপাথারি গুলি, মৃত দুই আরোহী, আহত ১

মধ্যমগ্রাম-সোদপুর রোডে ফ্লাইওভারের কাছে গাড়ি ঘিরে এলোপাথাড়ি গুলি চালাল বাইকে চেপে আসা পনেরো-ষোলো জন দুষ্কৃতী। একেবারে হিন্দি সিনেমার কায়দায় এই হামলায় গুলিতে মৃত্যু হয়েছে গাড়ির দুই আরোহীর। নাম বাবু সেন ও নুমকাই। গুলিতে আহত হয়েছেন গাড়ির অপর আরোহী অভিজিত্‍ গুহ ।

Updated By: May 7, 2015, 11:28 PM IST
মধ্যমগ্রামে গাড়ি ঘিরে এলোপাথারি গুলি, মৃত দুই আরোহী, আহত ১

ব্যুরো: মধ্যমগ্রাম-সোদপুর রোডে ফ্লাইওভারের কাছে গাড়ি ঘিরে এলোপাথাড়ি গুলি চালাল বাইকে চেপে আসা পনেরো-ষোলো জন দুষ্কৃতী। একেবারে হিন্দি সিনেমার কায়দায় এই হামলায় গুলিতে মৃত্যু হয়েছে গাড়ির দুই আরোহীর। নাম বাবু সেন ও নুমকাই। গুলিতে আহত হয়েছেন গাড়ির অপর আরোহী অভিজিত্‍ গুহ ।

ফ্লাইওভারে ওঠার ঠিক মুখে গাড়িটিকে  ঘিরে ফেলে বাইকে চেপে আসা দুষ্কৃতীরা। এরপরেই এলোপাথাড়ি  গুলি চালায় তারা। এরপর উধাও হয়ে যায় সোদপুর রোড ধরে। এরপর  চালক গাড়ি চালিয়ে নিয়ে আসেন পানিহাটি স্টেট জনারেল হাসপাতালে। সেখানেই গাড়ির দুই আরোহীকে মৃত অবস্থায় পাওয়া যায়। গুলিতে গুরুতর আহত অভিজিত্‍ গুহকে আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়।

এঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে মধ্যমগ্রাম ও সোদপুর এলাকায়। কিছুদিন আগে আগরপাড়ার উসুমপুরে প্রকাশ্য রাস্তায় দুষ্কৃতীদের গুলিতে খুন হয়েছিলেন সুরজিত্‍ চক্রবর্তী ও পার্থ দাস। পুলিসের প্রাথমিক অনুমান, ওই খুনের বদলা নিতেই আজ গাড়ি ঘিরে পাল্টা হামলা চালায় অন্যদলের দুষ্কৃতীরা।

.