কালনায় টাকা ছিনতাই করে চলন্ত ট্রেন থেকে যাত্রীকে ফেলে দিল দুষ্কৃতীরা!

বর্ধমানের কালনায় টাকা ছিনতাই করে চলন্ত ট্রেন থেকে যাত্রীকে ফেলে দিল দুষ্কৃতীরা। ছিনতাইবাজদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসেনি সহযাত্রীরা।  হাওড়া-কাটোয়া লোকালের ঘটনা। কালনার সমুদ্রগড় স্টেশনে ঢোকার মুখেই এই ঘটনা ঘটে গতকাল রাতে।  গুরুতর জখম অবস্থায় সারা রাত রেল লাইনের ধারে পড়ে থাকেন আক্রান্ত যাত্রী সময় হেমব্রম।  সকালে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।ভয়াবহ হয়ে উঠছে হাওড়া কাটোয়া রেল যাত্রা। কোনও নিরাপত্তা নেই। লোকাল ট্রেনে বোমা নিয়ে দুষ্কৃতী উঠে যাওয়ার পর এবার  যাত্রীকে ট্রেন থেকে ছুঁড়ে ফেল দিল ছিনতাইবাজরা। শনিবার রাতে হাওড়া কাটোয়া লোকাল থেকে ওই যাত্রীর টাকা ছিনতাই করে ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেয় দুষ্কৃতীরা। সারারাত ট্রেন লাইনের ধারে পড়েছিলেন রেল যাত্রী সময় হেমব্রম। সকালে উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সময় হেমব্রম পেশায় রাজমিস্ত্রি। শনিবার রাত আটটা নাগাদ ব্যান্ডেল স্টেশনে হাওড়া-কাটোয়া লোকালে চাপেন। নামার কথা কালনার বাঘনাপাড়া স্টেশনে।

Updated By: Dec 11, 2016, 06:44 PM IST
কালনায় টাকা ছিনতাই করে চলন্ত ট্রেন থেকে যাত্রীকে ফেলে দিল দুষ্কৃতীরা!

ওয়েব ডেস্ক: বর্ধমানের কালনায় টাকা ছিনতাই করে চলন্ত ট্রেন থেকে যাত্রীকে ফেলে দিল দুষ্কৃতীরা। ছিনতাইবাজদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসেনি সহযাত্রীরা।  হাওড়া-কাটোয়া লোকালের ঘটনা। কালনার সমুদ্রগড় স্টেশনে ঢোকার মুখেই এই ঘটনা ঘটে গতকাল রাতে।  গুরুতর জখম অবস্থায় সারা রাত রেল লাইনের ধারে পড়ে থাকেন আক্রান্ত যাত্রী সময় হেমব্রম।  সকালে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।ভয়াবহ হয়ে উঠছে হাওড়া কাটোয়া রেল যাত্রা। কোনও নিরাপত্তা নেই। লোকাল ট্রেনে বোমা নিয়ে দুষ্কৃতী উঠে যাওয়ার পর এবার  যাত্রীকে ট্রেন থেকে ছুঁড়ে ফেল দিল ছিনতাইবাজরা। শনিবার রাতে হাওড়া কাটোয়া লোকাল থেকে ওই যাত্রীর টাকা ছিনতাই করে ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেয় দুষ্কৃতীরা। সারারাত ট্রেন লাইনের ধারে পড়েছিলেন রেল যাত্রী সময় হেমব্রম। সকালে উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সময় হেমব্রম পেশায় রাজমিস্ত্রি। শনিবার রাত আটটা নাগাদ ব্যান্ডেল স্টেশনে হাওড়া-কাটোয়া লোকালে চাপেন। নামার কথা কালনার বাঘনাপাড়া স্টেশনে।

আরও পড়ুন বেড়াতে যাওয়ার প্ল্যান আছে? টিকিট কাটেননি? তাহলে বাজেটটা বেশি করুন!

রাতের ট্রেন। যাত্রী বেশি ছিল না। সময় হেমব্রম বাঘনা পাড়া স্টেশনে ট্রেন থেকে নামতে গেলে তাঁকে আটকায় বেশ কয়েকজন দুষ্কৃতী। দুষ্কৃতীদের সঙ্গে তাঁর ধস্তাধস্তি হয়। ট্রেন সমুদ্রগড় স্টেশনের কাছে এলে দুষ্কৃতীরা ব্যাগ কেড়ে নিয়ে তাঁকে ট্রেন থেকে ফেলে দেয়। সাররাত ট্রেন লাইনের ধারে পড়েছিলেন সময় ।সময় হেমব্রমের ব্যাগে ছিল ষাট হাজার টাকা। সেই টাকা ছিনতাই করতেই দুষ্কৃতী হামলা। ট্রেনে বেশকয়েকজন যাত্রী থাকতেও কেউ এগিয়ে আসেনি। ট্রেনে ছিল না কোনও নিরাপত্তা রক্ষী।  রেল লাইনের ধারে সারা রাত পড়ে থাকলেও  সময় হেমব্রমকে দেখতে পাননি কোনও রেল কর্মী। পরে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কালনা GRP থানায় অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন  বাড়ির বাথরুমে পাওয়া গেল টাকার খনি

.