পরীক্ষা দিতে হবে না, ইন্টারভিউ দিয়েই চাকরি কলকাতা-সহ ৪ এয়ারপোর্টে

কলকাতা এয়ারপোর্টে ইন্টারভিউ হবে ২৮ জুন ২০১৯ সকাল ১০টায়। AAI Cargo Logistics & Allied services company Limited, cargo Complex, 2nd Floor, Near Airport Gate No 3, NSCBI Airport, Kolkata- 700052.

Updated By: Jun 23, 2019, 06:01 PM IST
পরীক্ষা দিতে হবে না, ইন্টারভিউ দিয়েই চাকরি কলকাতা-সহ ৪ এয়ারপোর্টে

নিজস্ব প্রতিবেদন: এএআই কোর্দো লজিস্টিক্স অ্যান্ড অ্যালায়েড সার্ভিসেস কোম্পানি লিমিটেড কলকাতা, আহমেদাবাদ, কালিকট ও চেন্নাই এয়ারপোর্টে ২৭২ জন সিকিউরিটি স্ক্রিনার (বিসিএএস সার্টিফিকেট) নিয়োগ করা হবে। 

শূন্যপদ: কলকাতা এয়ারপোর্ট: ৮৭, আহমেদাবাদ এয়ারপোর্ট: ৪২, কালিকট এয়ারপোর্ট: ৮৭, চেন্নাই এয়ারপোর্ট: ৫৬

যোগ্যাতা: যে-কোনও শাখায় নূন্যতম তিন বছরের সময়সীমার স্নাতক সঙ্গে হিন্দি, ইংরেজি ও স্থানীয় ভাষায় কথা বলতে জানতে হবে। বৈধ বিসিএস বেসিক এভিএসইসি (১২ দিনের নতুন প্যাটার্ন) সার্টিফিকেট থাকতে হবে। বিসিএএস সার্টিফিকেট থাকতে হবে। বিসিএএস সার্টিফিকেট স্ত্রিনার, বিসিএএস সার্টিফিকেট ই-লাইন স্ক্রিনার ও গত পাঁচ বছরের মধ্যে পাসপোর্ট ইস্যু করা থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জুন ২০১৯-এর মধ্যে। 

বয়স: ১জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। 

পারিশ্রমিক: ২৫০০০-৩০,০০০ টাকা

আবেদনের ফি: ৫০০টাকা। ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে AAI Cargo Logistics & Allied services company LTD-র অনুকূলে, প্রদেয় হবে নয়া দিল্লিতে। তপশিলি জাতি/উপজাতি. প্রাক্তন সেনাকর্মী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না। 

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: কলকাতা এয়ারপোর্টে ইন্টারভিউ হবে ২৮ জুন ২০১৯ সকাল ১০টায়। AAI Cargo Logistics & Allied services company Limited, cargo Complex, 2nd Floor, Near Airport Gate No 3, NSCBI Airport, Kolkata- 700052.

আহমেদাবাদ এয়ারপোর্টে ইন্টারভিউ হবে  ৩০জুন ২০১৯ সকাল ১০টায়। 

কালিকট এয়ারপোর্টে ইন্টারভিউ হবে ৫ জুলাই ২০১৯ সকাল ১০টায় NALANDA (Training Hall), Administrative Office, Airport Authority of India, Calicut Airport, Calicut 673647.

চেন্নাই এয়ারপোর্টে ইন্টারভিউ হবে ৭ জুলাই ২০১৯। AAI Cargo Logistics & Allied services company Limited, integrated Air Cargo Complex, Meenebakkam, Chennai Airport, Chennai 600027.

ইন্টারভিউ-এর দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদন পত্র, আধার কার্ড, প্যান কার্ড, ডোমিসাইল সার্টিফিকেট ও যাবতীয় প্রমাপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙীন ছবি আবেদন পত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে, সেলফ অ্যাটেস্টেড করতে হবে। 

https://aaiclas-ecom.org/Live/images/walk_in_interview.pdf এখান থেকে আবেদন পত্রের বয়ান ডাউনলোড করুন।

.