ইঞ্জিনিয়র নিয়োগ করবে NTPC, বেতন ১,৬০০০০ টাকা পর্যন্ত

অনলাইনে আবেদন করা যাবে ২৬ অগাস্ট ২০১৯ তারিখ পর্যন্ত।

Updated By: Aug 20, 2019, 11:53 AM IST
ইঞ্জিনিয়র নিয়োগ করবে NTPC, বেতন ১,৬০০০০ টাকা পর্যন্ত

নিজস্ব প্রতিবেদন: ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন লিমিটেডে ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, ইনস্ট্রুমেন্টেশন শাখায় ২০৩ জন ইঞ্জিনিয়র নিয়োগ করা হবে। নিচের যোগ্যতায় যেকোনও ভারতীয়রা আবেদন করতে পারবেন। 

বেতনক্রম: ৫০০০০-১,৬০০০০টাকা

শিক্ষাগত যোগ্যতা: কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইলেক্ট্রিক্যাল/মেকানিক্যাল/ ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্ট শাখায় পূর্ণসময়ের ইঞ্জিনিয়ারিং ডিগ্রি সঙ্গে শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট বিষয়ে এগজিকিউটিভ এবং সুপারভাইজার হিসেবে অন্তত ৩ বছরের অভিজ্ঞতা। তপশিলি জাতি/ উপজাতি ও ভিন্নভাবে সক্ষম প্রার্থীরা শুধুমাত্র পাশ নম্বই থাকলেই পাশ করতে পারবেন।

বয়সসীমা: ২৬ অগাস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। 

আবেদনের ফি: ৩০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, ভিন্নভাবে সক্ষম ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না। এনটিপিসির স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অ্যাকাউন্টে আবেদনের ফি দিতে হবে অ্যাকাউন্টের বিস্তারিত ওয়েবসাইটে পাবেন। রেজিস্ট্রেশন পোর্টাল থেকে পে ইন স্লিপ ডাউনলোড করে প্রিন্ট-আউট নিয়ে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কোনও শাখায় গিয়ে ফি দিতে হবে। ফি জমা হলে একটি ইউনিক জার্নাল নম্বর ও ব্র্যাঞ্চ কোড দেওয়া হবে ব্য়াঙ্কের তরফ থেকে, সেটি অনলাইন আবেদনপত্র পূরণ করার সময় উল্লেখ করতে হবে। 

আবেদনের পদ্ধতি: www.ntpccareers.net ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইনে আবেদন করা যাবে ২৬ অগাস্ট ২০১৯ তারিখ পর্যন্ত। 

http://www.ntpccareers.net/main/folders/Archives/advt/Employment%20News%20Ad%20English.pdf লিঙ্কে গিয়ে পুরো বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

.