নিজস্ব প্রতিবেদন: পূর্ব রেলে শিয়ালদহ ডিভিশনে ৭২ জন প্যারামেডিক্যাল স্টাফ নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থী বাছাই হবে ওয়াকইন ইন্টারভিউ-এর মাধ্যমে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শূন্যপদের বিন্যাস, যোগ্যতা সংক্রান্ত বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে। 


বয়সসীমা (১ জুলাই ২০১৯ তারিখের হিসেবে): নার্সিং সুপারিন্টেনডেন্ট পদের ক্ষেত্রে বয়স ২০-৪০ বছরের মধ্যে। ল্যাব অ্যাসিস্ট্যান্ট, অফথ্যালমিক টেকনিশিয়ান কাম অপ্টিশিয়ান, এইচ অ্যান্ড এম আই ও অপ্টোমেট্রিক পদের ক্ষেত্রে বয়স ১৮-৩৩ বছরের মধ্যে। রেডিওগ্রাফার পদে ১৯-৩৫। পারফিউশনিস্ট ২১-৪০। ফার্মাসিস্ট ২০-৩৫ বছর এবং হেমোডায়ালিসিস টেকনিশিয়ানের বয়স হতে হবে ২০-৩৩ বছরের মধ্যে।


আরও পড়ুন: সুখবর! মেকনে একাধিক শূন্যপদে লোক নিয়োগ করবে কেন্দ্রীয় সরকার


ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: নার্সিং সুপারিন্টেডেন্ট ও ল্যাব অ্যাসিস্ট্যান্ট গ্রেড টু পদের ক্ষেত্রে ইন্টারভিউ হবে ২০ জুন ২০১৯ এবং বাকি পদগুলির ক্ষেত্রে ইন্টারভিউ হবে ২১ জুন ২০১৯, সকাল ১০টায়। ইন্টারভিউ কেন্দ্র: Ground floor of G-5 Building, B R Singh Hospital, Parikshit roy Lane, Sealdah, Kolkata-14। রিপোর্টিং করতে হবে মেডিক্যাল ডিরেক্টর, বিআরসিং হাসপাতাল অফিসে। 


ইন্টারভিউয়ের দিন সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি ও যাবতীয় প্রমাপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স নিয়ে যেতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.er.indianrailways.gov.in ওয়েবসাইটে। সরাসরি বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।