সুখবর! মেকনে একাধিক শূন্যপদে লোক নিয়োগ করবে কেন্দ্রীয় সরকার

কেন্দ্রীয় সরকারের ইস্পাত মন্ত্রকের অধীন মেকন লিমিটেডে ১৩৩ জন অ্যাকাউন্ট্যান্ট, জুনিয়র এগজিকিউটিভ, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট প্রোজেক্ট ইঞ্জিনিয়ার, জুনিয়র ইঞ্জিনিয়ার, সিনিয়র এগজিকিউটিভ নিয়োগ করা হবে। একজন যেকোনও একটি পদের জন্য আবেদন করতে পারবেন। 

Updated By: Jun 12, 2019, 07:24 AM IST
সুখবর! মেকনে একাধিক শূন্যপদে লোক নিয়োগ করবে কেন্দ্রীয় সরকার

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় সরকারের ইস্পাত মন্ত্রকের অধীন মেকন লিমিটেডে ১৩৩ জন অ্যাকাউন্ট্যান্ট, জুনিয়র এগজিকিউটিভ, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট প্রোজেক্ট ইঞ্জিনিয়ার, জুনিয়র ইঞ্জিনিয়ার, সিনিয়র এগজিকিউটিভ নিয়োগ করা হবে। একজন যেকোনও একটি পদের জন্য আবেদন করতে পারবেন। 

শূন্যপদ: অ্যাকাউন্ট্যান্ট- ৯, জুনিয়র এগজিকিউটিভ-৫, সেফটি অফিসার- ১০, অ্যাসিস্ট্যান্ট প্রোজেক্ট ইঞ্জিনিয়ার- ৬, হেড-২০, প্রোজেক্ট ইঞ্জিনিয়ার- ১৬, জুনিয়র ইঞ্জিনিয়ার-১৪, জুনিয়ার অ্যাসিসট্যান্ট অ্যাসস্ট্যান্ট প্রোজেক্ট ইঞ্জিনিয়ার- ৫, এগজিকিউটিভ-৬, জিনিয়ার ইঞ্জিনিয়ার-৬ সিনিয়র এগজিকিউটিভ-৮

প্রার্থী বাছাই পদ্ধতি: পার্সোনাল ইন্টারভিউ-এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আরও পড়ুন: হাজারেরও বেশি শূন্যপদে নিয়োগ করবে BECIL জেনে নিন আবেদনের বিস্তারিত

আবেদনের ফি- ১০০০টাকা। ব্যাঙ্ক অফ বরোদার লালপুর, রাঁচি, ঝাড়খন্ড শাখার মেকন লিমিটেডের কারেন্ট অ্যাকাউন্টে জমা দিতে হবে। জমা দেওয়া যাবে যেকোনও ব্যাঙ্কে। তপসিলি, জাতি/উপজাতি ও ভিন্ন ভাবে সক্ষম ব্যক্তিদের কোনও ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.meconlimited.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেলআইডি, মোবাইল নম্বর ও প্যান কার্ড থাকতে হবে। অনলাইনে আবেদন করা যাবে ২০ জুন সন্ধে ৬টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গির কথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে। 

.