জলের মধ্যে সোনাক্ষী, মালদ্বীপে গিয়ে উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 23, 2020, 11:28 AM IST
জলের মধ্যে সোনাক্ষী, মালদ্বীপে গিয়ে উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী
সোনাক্ষী সিনহা মালদ্বীপে

নিজস্ব প্রতিবেদন: ​লকডাউন ওঠার পর থেকে বিদেশে পাড়ি দিতে শুরু করেছেন বলিউড সেলেবরা। তারা সুতারিয়া থেকে টাইগার শ্রফ বা দিশা পাটানি, বি টাউনের একের পর এক সেলেব মালদ্বীপ থেকে তাঁদের ছুটি কাটানোর ভিডিয়ো শেয়ার করছেন। সেই তালিকায় যোগ হল সোনাক্ষী সিনহার নাম। 

আরও পড়ুন : ​ মাঝ রাস্তায় ছুটে আসছেন সন্দীপ্তা, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো

বর্তমানে মালদ্বীপে রয়েছেন 'দাবাং' অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ করেন সোনাক্ষী। যেখানে সাদা-কালো রঙের সুইমসুট পরে ছবি শেয়ার করতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। জলের মধ্যে তিনি খুশি বলে নিজের সেই ছবিতে ক্যাপশনও দিতে দেখা যায় অভিনেত্রীকে।

আরও পড়ুন : ভারতী, হর্ষের গ্রেফতারি, এবার বিস্ফোরণ ঘটালেন জনি লিভার

দেখুন....

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০২০ সালে বলিউডে ১০ বছর পার করছেন সোনাক্ষী সিনহা। সলমন খানের হাত ধরে দাবাং দিয়ে বি টাউনে পা রাখেন তিনি। সলমনের বিপরীতে 'তেরে মস্ত মস্ত দো নয়ন'-এ সোনাক্ষীকে দেখে দর্শকদের মনে ঢেউ ওঠে। এরপর 'দাবাং টু'-তেও দেখা যায় তাঁকে। বি টাউনে সলমনের বিপরীতে কেরিয়ার শুরু করার পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। অক্ষয় কুমার থেকে শুরু করে শাহিদ কাপুরের সঙ্গে কখনও 'রাউডি রাঠোর' আবার কখনও 'আর রাজকুমার', একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নেন শত্রুঘ্ন-কন্যা। সবকিছু মিলিয়ে বলিউডে পা রাখার পর থেকেই সোনাক্ষী  বি টাউনে নিজের পায়ের তলার মাটি বেশ শক্তপোক্ত করে ফেলেছেন।

সম্প্রতি মুম্বইয়ের জুহুতে নিজের বাংলো 'রামায়ন' সাজিয়ে ফেলেন সোনাক্ষী সিনহা। 'রামায়ন'-এর টপ ফ্লোরে থাকেন সোনাক্ষী। ডিজাইনার বন্ধুকে দিয়ে বর্তমানে নিজের ঘর সাজিয়ে ফেলেন বলিউড অভিনেত্রী।

.