একই শো'তে পাশাপাশি কাপুর অ্যান্ড সিং, কথা হল দীপিকা আর পর্ন সিনেমা নিয়ে!

কফি উইথ করণ, সেশন পাঁচে এবার ধামাকা। রণবীর সিং এবং রণবীর কাপুর একই ছাতার তলায় এই প্রথমবার। নামে মিল যেমন আছে, তেমন দুই রণবীরের মিল আছে গার্লফ্রেণ্ডেও। তফাৎ শুধু প্রাক্তন আর বর্তমানে। বলিউড ডিভা দীপিকার 'প্রাক্তন' রণবীর কাপুর, আর বর্তমান রণবীর সিং। 

Updated By: Nov 28, 2016, 10:39 PM IST
একই শো'তে পাশাপাশি কাপুর অ্যান্ড সিং, কথা হল দীপিকা আর পর্ন সিনেমা নিয়ে!

সৌরভ পাল: কফি উইথ করণ, সেশন পাঁচে এবার ধামাকা। রণবীর সিং এবং রণবীর কাপুর একই ছাতার তলায় এই প্রথমবার। নামে মিল যেমন আছে, তেমন দুই রণবীরের মিল আছে গার্লফ্রেণ্ডেও। তফাৎ শুধু প্রাক্তন আর বর্তমানে। বলিউড ডিভা দীপিকার 'প্রাক্তন' রণবীর কাপুর, আর বর্তমান রণবীর সিং। 

 

দুজনেই বলিউডের 'ট্রেন্ডিং হিরো'। পরিচালক করণের শো'তে স্টারডম থেকে বলিউডে বন্ধুত্ব, এসব নিয়ে আলোচনা যেমন হল তেমনই মাঝে মাঝে উঠে এল দীপিকা প্রসঙ্গ। অনুষ্ঠানের মাঝে উঠে এসেছে পর্ন সিনেমার বিষয়ও। আর এই প্রশ্নের উত্তরে নিজেরা নিজেদের ট্রেড মার্ক বজায় রেখেই দিলেন উত্তর।

 

সিং তোমার বন্ধু? উত্তরে কাপুর বললেন, "আমরা কখনই বেস্ট ফ্রেন্ড নই। আমি ওঁর কাজ পছন্দ করি এবং মানুষ হিসেবেও ওঁকে ভালো লাগে আমার" রণবীর সিংকে ভয় লাগে? রণবীর কাপুর জানালেন, "একটাই ভয়, ওঁর কোনও লিমিট নেই"। এরপরই করণের প্রশ্ন দীপিকার জন্য কী প্রার্থনা করবে? একটু ভেবে উত্তর দিলেন রণবীর কাপুর। সিং তখন বড় বড় চোখে চেয়ে দেখেছেন। উত্তর এল, "ওঁরা একসঙ্গে সুন্দর সুন্দর বাচ্চার জন্ম দিক"। 

 

অনুষ্ঠান যতই এগিয়েছে রোমাঞ্চ যেন ততই বেড়েছে। প্রেম নিয়ে রণবীর কাপুরের উত্তরে তো রীতিমত হাসাহাসিও হল সেটে। "সিঙ্গেল থাকা বোরিং। স্পেস চাইলে নাসায় যাও", প্রেম নিয়ে এমনটাই ভাবেন রণবীর কাপুর। খোলামেলা আলোচনায় দীপিকা নিয়ে রণবীর সিং অকপটেই বললনে, "আমি দীপিকাকে বিয়ে করব কারণ, দীপিকা একদম পারফ্যাক্ট ম্যারেজ মেটেরিয়াল"। সঙ্গে যুক্ত করলেন, "আমি অনুষ্কাকে খুন করব..."। পর্ন সিনেমার প্রশ্নে রণবীর সিং সাফ জানিয়েছেন, "পর্ন ইজ ব্যাড"। এর পরই সিংয়ের উত্তরে হেসে রণবীর কাপুর বলেন,"পর্ন তোমাকে বাঁচিয়ে রেখেছে..."।