নিজস্ব প্রতিবেদন : ব্যাকগ্রাউন্ডে বাজছে 'সাথিয়া' (Saathiya) ছবির সুপার হিট সেই গান 'ও হামদম শুনিও রে'। স্মৃতির পথে হেঁটে ফের একবার বাইক নিয়ে বেড়িয়ে পড়লেন অভিনেতা বিবেক ওবেরয় (Vivek Oberoi)। ঠিক ১৮ বছর আগের মতোই। যেন কোনও কিছুই পাল্টায়নি। তাঁর সেই বিন্দাস, কুল লুক এখনও একই রয়ে গিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার, আরব সাগরের তীরে এভাবেই ধরা পড়লেন বিবেক। উদ্দেশ্য, ১৮ বছর আগের 'সাথিয়া'র স্মৃতি রোমন্থন। ২৩ ডিসেম্বর ২০২০, বিবেক ওবেরয়-রানি মুখোপাধ্যায় অভিনীত (Vivek Oberoi, Rani Mukherji) 'সাথিয়া' (Saathiya) ছবি মুক্তির ১৮ বছর পূর্ণ হল। আর সেকারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন বিবেক। 'সাথিয়া' (Saathiya) ছবির  'ও হামদম শুনিও রে' (o humdum suniyo re )র ক্লিপ-এর সঙ্গে তাঁর বুধবারের বাইক রাইডের ক্লিপ মিশিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিবেক। লিখেছেন, ''ও জানিয়া শুনিও রে... হাহাহা.. বিশ্বাস করতে পারছি না 8 বছর কেটে গেছে ...! এই উপলক্ষেই ঠিক করলাম স্মৃতির পথে হেঁটে বাইক নিয়ে যাত্রা করি। আদিত্য ও সুহানীর প্রতি ভালোবাসা দেখানোর জন্য আপনাদের ধন্যবাদ''।


আরও পড়ুন-'অবশেষ দৌড় থামল', Rashmi Rocket-এর শ্যুটিং শেষে লিখলেন Taapsee Pannu



২০০২ সালে মুক্তি পাওয়া বিবেক ওবেরয়-রানি মুখোপাধ্যায় অভিনীত (Vivek Oberoi, Rani Mukherji) 'সাথিয়া' (Saathiya) ছবিটি সুপার হিট হয়। এই ছবির হাত ধরেই জনপ্রিয়তা পান বিবেক। তাই এই ছবির ১৮ বছর পূর্তিতে তিনি আরো একবার নস্টালজিক হয়ে পড়লেন। 



আরও পড়ুন-মা-বাবা খাওয়ার জন্য পাগল করে দিচ্ছেন, baby bump-এর ছবি পোস্ট করে লিখলেন Madhubani Goswami