ঐশ্বর্য, আরাধ্যার আরোগ্য কামনা করে 'প্রাক্তন' বিবেকের টুইটে মজেছেন নেটিজেনরা

টুইট করে গোটা পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন বিবেক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2020, 10:45 PM IST
ঐশ্বর্য, আরাধ্যার আরোগ্য কামনা করে 'প্রাক্তন' বিবেকের টুইটে মজেছেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল শনিবার রাতেই। রবিবার সকালে জানা গেল, ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর কন্যা ছোট্ট আরাধ্যাও করোনা আক্রান্ত। এখবর প্রকাশ্যে আসার পরই ছড়িয়ে পড়ে বি-টাউনে। খবর পৌঁছেছে বিবেক ওবেরয়ের কানেও। আর একথা জানার পরই টুইট করে গোটা পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন বিবেক। 

বিবেক অবশ্য টুইটে আলাদা করে ঐশ্বর্য নয়, গোটা বচ্চন পরিবারেই আরোগ্য কামনা করেছেন। তবুও নেটজনতারা মজেছেন বিবেকের টুইট নিয়েই। কারণ, বিবেক তাঁর টুইটে যে খবরটির লিঙ্ক দিয়েছেন, তাতে ঐশ্বর্য ও আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবরই রয়েছে। সঙ্গে আছে ঐশ্বর্য, আরাধ্যার ছবিও।

আরও পড়ুন-''হাসিখুশি, প্রাণোবন্ত সুশান্তকেই মনে রাখতে চাই'' ভিডিয়ো পোস্ট করে লিখলেন স্বস্তিকা

ঐশ্বর্য, আরাধ্যার চিকিৎসা হবে বাড়ি থেকেই! স্ত্রী ও মেয়েকে নিয়ে টুইট অভিষেকের

ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক বিবেক ওবেরয়ের এই টুইটের নিচে বিভিন্ন লোকজন কমেন্ট করতে ছাড়েননি। কেউ লিখেছেন, আমি এই টুইটের নিচে কমেন্টগুলো দেখে না হেসে পারছি না। আবার কেউ লিখেছেন, বিবেক অমিতাভ ও অভিষেকের খবরে টুইট করেননি, তবে ঐশ্বর্যর খবরের পর টুইট করেছেন। কারোর কথায়, প্রাক্তন হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়। দেখুন কে কী লিখেছেন... 

আরও পড়ুন-'আমি মৃত্যুশয্যায়', লেখার কয়েকঘণ্টার মধ্যেই প্রয়াত দিব্যা চৌকসি

প্রসঙ্গত, সলমনের সলমনের সঙ্গে বিচ্ছেদের ঠিক পরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তাঁরা দুজনে বেশকিছু ছবিতে কাজও করেছিলেন। তবে তাঁদের সম্পর্ক বেশিদিন টেকেনি। প্রসঙ্গত একবার সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে বিতর্কে জড়িয়েছিলেন বিবেক। যে মিমে সলমন-ঐশ্বর্যর ছবিকে ওপিনিয়ন পোল, বিবেক-ঐশ্বর্যর ছবিকে এগজিট পোল ও আরাধ্যা-অভিষেক-ঐশ্বর্যার ছবিকে ফলাফল বলে দেখানো হয়। এটা নিয়ে বিতর্ক তৈরি হওয়ার পর অবশ্য তিনি ক্ষমাও চান। পোস্টটি ডিলিটও করে দিয়েছিলেন। সে যাই হোক, ঐশ্বর্য ও আরাধ্যার আরোগ্য কামনা করে বিবেকের টুইট নিয়েই আপাতত মজেছে নেট দুনিয়া।