'অবশেষ দৌড় থামল', Rashmi Rocket-এর শ্যুটিং শেষে লিখলেন Taapsee Pannu

 শেষদিনের শ্যুট শেষ করে তাপসী লিখেছেন, তিনি খুশি যে বাস্তবে তাঁকে এই কাজ করতে হবে না। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 23, 2020, 09:45 PM IST
'অবশেষ দৌড় থামল', Rashmi Rocket-এর শ্যুটিং শেষে লিখলেন Taapsee Pannu

নিজস্ব প্রতিবেদন : 'রশ্মী রকেট' ছবির শ্যুটিং শেষ করলেন তাপসী পান্নু (Taapsee Pannu)। ছবিতে একজন গুজরাতি খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে তাপসীকে। রাঁচিতে শেষদিনের শ্যুট শেষ করে তাপসী লিখেছেন, তিনি খুশি যে বাস্তবে তাঁকে এই কাজ করতে হবে না। 

বুধবার সাদাকালো একটি ছবি পোস্ট করেছেন তাপসী (Taapsee Pannu)। লিখেছেন, ''এটা রাঁচির রাঁচিতে শেষদিনের শ্যুটিংয়ের ছবি। অবশেষে দৌড় শেষ হল। আমি সত্যিই ক্রীড়াবিদের টুপি মাথায় দিই নি। তাঁরা বছরের পর বছর ধরে জীবনের প্রতিদিন এই কাজটি করে! আমি আনন্দিত যে বাস্তবে এটা আমায় করতে হবে না।''

আরও পড়ুন-মা-বাবা খাওয়ার জন্য পাগল করে দিচ্ছেন, baby bump-এর ছবি পোস্ট করে লিখলেন Madhubani Goswami

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

প্রসঙ্গত, 'রশ্মী রকেট', ছবির জন্য কোনও কসরতই বাকি রাখেননি তাপসী পান্নু (Taapsee Pannu)। এই ছবির প্রস্তুতিতেই জোর কদমে অনুশীল করতেও দেখা গিয়েছেন তাঁকে। দৌড়, হাই জাম্প, লং জাম্প, কোনও কিছুই বাকি রাখেননি অভিনেত্রী। সেই সমস্ত ছবি মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। প্রসঙ্গত সম্প্রতি একটি পেশীবহুল ছবি পোস্ট করেছিলন তাপসী। তাতেই বেশ বোঝা গিয়েছে ছবির জন্য কতটা পরিশ্রম করতে হয়েছে তাঁকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

প্রসঙ্গত, রশ্মী রকেট ছবির জন্য এবছর দিওয়ালিতেও ছুটি কাটাননি তাপসী (Taapsee Pannu)। মেয়ে বাড়ি না থাকায় দিওয়ালিতে তাঁর সঙ্গে দেখা করতে রশ্মী রকেটের শ্যুটিং ফ্লোরে গিয়েছিলেন তাপসীর মা ও বোন। তবে তাপসীর পরিশ্রম এখনই শেষ হওয়ার নয়। রশ্মী রকেটের পর আরও একটি স্পোর্টস ড্রামাতে দেখা যাবে তাপসীকে। ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক 'শাবাশ মিঠু'র কাছ শুরু করবেন তাপসী। তাঁর কথায়, যেহেতু তিনি কড়া অনুশীলনের মধ্যে রয়েছেন, তাই রশ্মী রকেটের পরই 'শাবাশ মিঠু'র কাজ শুরু করতে চাইছেন তিনি। 

আরও পড়ুন-'নিজেকে ঝাঁসির রানি বলেন, বিকিনি ছবি পোস্ট করছেন', সমালোচনার মুখে জবাব দিলেন Kangana Ranaut

.