মা-বাবা খাওয়ার জন্য পাগল করে দিচ্ছেন, baby bump-এর ছবি পোস্ট করে লিখলেন Madhubani Goswami

Dec 23, 2020, 16:03 PM IST
1/10

সময় ঘনিয়ে আসছে, এবার শুধুই নতুন অতিথির অপেক্ষায় দিন গোনার পালা টেলিভিশনের 'ওম' আর 'তোড়া'র। ফের একবার Baby Bump-এর ছবি পোস্ট করলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)।  

2/10

বেবি বাম্পের ছবি পোস্ট করে ক্যাপশানে তাঁর বাবা-মা কীভাবে তাঁকে খাওয়ার জন্য ব্যাতিব্যাস্ত করে তুলেছেন সেকথাই তুলে ধরেছেন মধুূবনী।   

3/10

 মধুবনী গোস্বামী লিখেছেন, ''Eat Sleep. Eat Read. Eat Click. Eat Shoot. Eat Sing. Eat Binge-watch. Eat Do Everything Else. Eat Eat Eat. Repeat. My present'' অর্থাৎ,  ঘুমোও, ছবি তোলো, গান করো, যা কিছুই করো না কেন মাঝে শুধু খেয়ে নিতে হবে, এটাই এখন মধুবনীর কাছে তাঁর বাবা-মায়ের একমাত্র দাবি। 

4/10

প্রসঙ্গত, গত ৫ নভেম্বর প্রথমবার বেবিবাম্পের ছবি পোস্ট করেছিলেন মধুবনী গোস্বামী। সেখানে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামীকেও। ছবিটি পোস্ট করে মধুবনী ক্যাপশানে লিখেছিলেন, ''জীবনের এক নতুন আধ্যায় আড়ম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে...ভালো থাকবেন, সুস্থ থাকবেন।''

5/10

কিছুদিন আগে মা কালীর কোলে ছোট্ট শিশুর ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ''এটা ভীষণ সুন্দর ও শক্তিশালী ছবি...জয় মা কমলা, জয় মা কালী।''

6/10

প্রথমদিকে অবশ্য নিজের মা হওয়ার কথা খোলসা করে না বলে একটু হেঁয়ালি করেই জানিয়েছিলেন। গত ৫ নভেম্বর মধুবনী তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেন ''প্রেমে পড়তে চলেছি আবার, আরও একবার। সারা জীবনের মতো, তবে এবার আর রাজা গোস্বামীর সঙ্গে নয়। রাজা গোস্বামীও প্রেমে পড়তে চলেছেন তবে এবার আর আমার সঙ্গে নয়।'' এই লেখার সঙ্গে ছোট্ট শিশুর ইমোজিও দিয়েছেন মধুবনী। আরা তাতেই বেশ স্পষ্ট হয়ে যায় যে তিনি মা হতে চলেছেন।

7/10

তারও একদিন আগে, আরও একটি ইনস্টাগ্রাম ছোট্ট গোপালের ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ''রাধারানীকে আমার কাছে পাঠাও, নয়ত তুমিই এসো, যা খুশি।' এতেই স্পষ্ট হয়ে গিয়েছিল যে মধুবনী মা হতে চলেছেন। তারপর ধীরে ধীরে বিষয়টি খোলসা করেন অভিনেত্রী।

8/10

ভালোবাসা ডট কম' ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশন জগতে পা রেখেছিল মধুবনী-রাজা জুটি। এই ধারাবাহিকটির মাধ্যমে একসময় ওম-তোড়া জুটি এত জনপ্রিয় হয়েছিল যে দর্শকরা রাজা-মধুবনীকে এই নামেই চিনতেন। 

9/10

২০১৬ সালের ৯ ডিসেম্বর ওম-তোড়ার প্রেম বাস্তবেও পরিণতি পায়। বিয়ে করেন রাজা-মধুবনী। পরবর্তীকালে জি বাংলার 'ছদ্মবেশী' ধারাবাহিকেও দেখা গিয়েছে রাজা-মধুবনী জুটিকে। জি বাংলার নেতাজি ধারাবাহিকেও অভিনয় করেছেন মধুবনী।

10/10

পরবর্তীকালে জি বাংলার 'ছদ্মবেশী' ধারাবাহিকেও দেখা গিয়েছে রাজা-মধুবনী জুটিকে। জি বাংলার নেতাজি ধারাবাহিকেও অভিনয় করেছেন মধুবনী। বর্তমানে 'খড়কুটো' ধারাবাহিকে অভিনয় করছেন রাজা গোস্বামী।