ক্যামেরা দেখেই মুখ লুকোলেন রেখা, দেখুন ভিডিও

ক্যামেরা দেখেই মুখ লুকিয়ে ফেললেন রেখা। পাপারাত্জি যাতে কোনওমতে তাঁর ছবি তুলতে না পারেন, তার জন্য যেন ব্যস্ত হয়ে উঠলেন রেখা। বিশ্বাস হচ্ছে না দেখে? তাহলে এই ভিডিওতে একবার চোখ বুলিয়ে নিন..

Updated By: Mar 5, 2018, 06:20 PM IST
ক্যামেরা দেখেই মুখ লুকোলেন রেখা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ক্যামেরা দেখেই মুখ লুকিয়ে ফেললেন রেখা। পাপারাত্জি যাতে কোনওমতে তাঁর ছবি তুলতে না পারেন, তার জন্য যেন ব্যস্ত হয়ে উঠলেন রেখা। বিশ্বাস হচ্ছে না দেখে? তাহলে এই ভিডিওতে একবার চোখ বুলিয়ে নিন..

 

ভিডিও দেখা যাচ্ছে, একটি দোকান থেকে বের হচ্ছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। সাদা সালওয়ার কামিজে রেখাকে মানিয়েছিল বেশ। কিন্তু, ক্যামেরা দেখতেই নিজের মুখ ঢেকে ফেলেন। ওড়না দিয়ে মুখ ঢেকে সেখান থেকে সরে যেতে শুরু করেন রেখা। শুধু তাই নয়, রেখার ম্যানেজারকেও ব্যস্ত হয়ে উঠতে দেখা যায় ওই সময়। কোনওভাবে কেউ যাতে রেখার ছবি না তুলতে পারেন, তার জন্য চটপট গাড়ির দরজা খুলে দেন তিনি। আর দোকান থেকে বেরিয়ে সোজা গাড়ির মধ্যে ঢুকে যান অভিনেত্রী। কারও সঙ্গে কোনও কথা না বলেই, গাড়ি নিয়ে সেখান থেকে চলে যান রেখা।

আরও পড়ুন : ক্যাটরিনা কাইফের সঙ্গে 'ডেটিং' মুকেশ আম্বানির ছেলে আকাশের? ভিডিও দেখুন

মেকআপ ছাড়া ক্যামেরার সামনে আসতে চাননি বলেই ক্যামেরা দেখে রেখাকে তড়িঘড়ি মুখ ঢাকতে দেখা যায় বলে দাবি করছে বেশ কয়েকটি সংবাদমাধ্যম। এবার আপনারাই বলুন, ক্যামেরা দেখে কেন ওভাবে মুখে চাপা দিলেন রেখা।