লকডাউনে ছিলেন একসঙ্গে, সুশান্তের ফ্ল্যাটে বসেই ভিডিয়ো শ্যুট রিয়ার

একাধিক ভিডিয়ো শ্যুট করেন রিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 2, 2020, 12:38 PM IST
লকডাউনে ছিলেন একসঙ্গে, সুশান্তের ফ্ল্যাটে বসেই ভিডিয়ো শ্যুট রিয়ার
সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে শুরু হয়েছে জোর শোরগোল। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে। পাশাপাশি লকডাউন শুরু হওয়ার সময় রিয়া সুশান্তের সঙ্গে থাকলেও, আত্মহত্যার আগে কেন কিছু আঁচ করতে পারলেন না, তা নিয়েও নেটিজেনদের একাংশের প্রশ্নের মুখ পড়তে হচ্ছে জেলেবি অভিনেত্রীকে। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পরই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস। প্রয়োজনে আরও একবার পুলিস তাঁর বয়ান রেকর্ড করতে পারে বলে খবর।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর টানা বিতর্ক, বন্ধ হচ্ছে কেজোর কফি উইথ করণ!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুশান্তের মৃত্যু নিয়ে যখন গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় কাই পো চে অভিনতার বাড়িতে শ্যুট করা রিয়ার একাধিক ভিডিয়ো প্রাকশ্যে আসে। যেখানে কখনও রিয়াকে কফির কাপ হাতে নিয়ে বসে থাকতে দেখা যায়। আবার কখনও হেলিকপ্টারের সামনে নাচতে দেখা যায় রিয়াকে। আবার কখনও বইয়ের তাকের পাশে বসে ভিডিয়ো শ্যুট করতে দেখা যায় রিয়াকে।

আরও পড়ুন : সড়ক টু-এর পোস্টার সামনে আসতেই মহেশ ভাটকে বয়কটের ডাক নেটিজেনদের একাংশের

মহাকাশের উপর যে সুশান্তের অমোঘ টান ছিল, তা তাঁর ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাট দেখলেই স্পষ্ট বুঝতে পারবেন। প্রসঙ্গত, চাঁদের কেনা জমির দেখভালের জন্য সুশান্ত ৫৫ লক্ষ দিয়ে টেলিস্কোপ কেনেন। সুশান্তের মৃত্যুর পর সে বিষয়ে মুখ খুলতে দেখা যায় এম এস ধোনি-খ্যাত অভিনেতার বাবাকে।

.