বিবাহ-বিচ্ছেদের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের Kiran-র হাত ধরে হাজির Aamir

রবিবার ফের আমির-কিরণকে একসঙ্গে দেখে কিছুটা বিস্মিত নেটিজেনরা। সকলেরই প্রশ্ন ব্যাপারটা কী?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 4, 2021, 07:44 PM IST
বিবাহ-বিচ্ছেদের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের Kiran-র হাত ধরে হাজির Aamir

নিজস্ব প্রতিবেদন : শনিবারই বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই পাশাপাশি বসে, হাত ধরে অনুরাগীদের সামনে হাজির তারকা দম্পতি। গতকাল (শনিবার) তাঁদের বিচ্ছেদের খবরে অনুরাগীরা যেমন অবাক হয়েছিলেন, ঠিক তেমনই রবিবার ফের আমির-কিরণকে একসঙ্গে দেখে কিছুটা বিস্মিত নেটিজেনরা। সকলেরই প্রশ্ন ব্যাপারটা কী?

কিরণের হাত ধরে অনুরাগীদের উদ্দেশ্যে আমির খান (Aamir Khan)  বলেন, ''বিচ্ছেদের খবর শুনে আপনারা দুঃখ পেয়েছেন, আপনাদের ভালো লাগেনি, অবাকও হয়েছেন। আপনাদের শুধু একটা কথাই বলতে চাই আমরা কিন্তু খুশি, কারণ আমরা এখনও একই পরিবারের অংশ। আমাদের সম্পর্কে পরিবর্তন এসেছে ঠিকই, কিন্তু আমরা এখনও একে অপরের পাশেই আছি।'' পানি ফাউন্ডেশন প্রসঙ্গে আমির বলেন, ''পানি ফাউন্ডেশন আমাদের কাছে আমাদের সন্তান আজাদের মতোই। আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন, এটুকুই বলব।''

আরও পড়ুন- একজন নিরামিষাশী, অন্যজনের পছন্দ আমিষ, তবুও জমে উঠেছিল রাজ-মন্দিরার প্রেম

আরও পড়ুন-লকডাউনে কাজ নেই, অভিনয় ছেড়ে মাছ বিক্রি করছেন 'সুবর্ণলতা' খ্যাত অভিনেতা

প্রসঙ্গত, শনিবারই যৌথ বিবৃতি দিয়ে আমির খান ও কিরণ রাও বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন। বিবৃতি তাঁরা বলেন, ''এই ১৫ বছর ধরে হাসি-মজায় আমরা বহু স্মরণীয় মুহূর্ত কাটয়েছি। বিশ্বাস, সম্মান ও ভালবাসায় আমাদের সম্পর্ক গড়ে উঠেছে। এবার আমরা জীবনের আরও এক নতুন অধ্যায় শুরু করতে চাই। তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়, অভিভাবক এবং পরস্পরের পরিবার হিসেবে।'' তাঁরা আরও লেখেন, ''বহুদিন ধরেই আমরা বিচ্ছেদ পরিকল্পনা করছিলাম। এখন আমরা এই সিদ্ধান্তে উপনিত হয়েছি যে, আগামী জীবন আলাদা ভাবে কাটাবো। তবে ছেলে আজাদের জন্য অভিভাবকের দায়িত্ব পালনে কোনও খামতি রাখব না। যৌথ লালনপালনে তাকে বড় করে তুলব। চলচ্চিত্র, পানি ফাউন্ডেশন এবং অন্যান্য় প্রজেক্টে আমরা একসঙ্গেই আগের মতোই কাজ করব।''

প্রসঙ্গত আমির অবশ্য এখন কার্গিলে 'লাল সিং চাড্ডা'র শ্যুটিং করছেন। সেখানে তাঁর সঙ্গেই রয়েছেন কিরণ রাও এবং তাঁদের ছেলে আজাদ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.