বাইক দুর্ঘটনায় জখম রাজকুমার হিরানিকে দেখতে হাসপাতালে আমির

দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি পরিচালক রাজকুমার হিরানি। আজ, মঙ্গলবার সকালে মুম্বইয়ে এক বাইক দুর্ঘটনায় জখম হন বলিউডের বিখ্যাত এই পরিচালক। হাসপাতাল সূত্রে জানানো হয় চোট তেমন গুরুতর নয়।

Updated By: Aug 11, 2015, 03:58 PM IST
বাইক দুর্ঘটনায় জখম রাজকুমার হিরানিকে দেখতে হাসপাতালে আমির

ওয়েব ডেস্ক: দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি পরিচালক রাজকুমার হিরানি। আজ, মঙ্গলবার সকালে মুম্বইয়ে এক বাইক দুর্ঘটনায় জখম হন বলিউডের বিখ্যাত এই পরিচালক। হাসপাতাল সূত্রে জানানো হয় চোট তেমন গুরুতর নয়।

মুন্নাভাই সিরিজের ৫২ বছরের পরিচালকের থুতুনি কেটে গিয়েছে, চোয়ালেও আঘাত লেগেছে। শোনা যাচ্ছে হিরানির অস্ত্রোপচার করা হতে পারে। হিরানিকে দেখতে হাসপাতালে ছুটে যান আমির খান। 'থ্রি ইডিয়েটস', 'পিকে'-র পরিচালক হিরানির সঙ্গে আমিরের সম্পর্কটা একেবারে আত্মীয়র মত। আমির জানিয়েছেন হিরানি সুস্থই আছেন, দু-এক দিনের মধ্যেই কাজেও নেমে পড়বেন।

কিন্তু কী করে হল বাইক দুর্ঘটনা? সূত্রের খবর, হিরানির এক বন্ধু নতুন বাইক কিনেছিলেন। হিরানিকে তিনি বলেন বাইকটি একবার চালিয়ে দেখতে। বাইকটা চালানোর কিছুক্ষণ পরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান বলিউডের অন্যতম সফল এই পরিচালক। রক্তাক্ত অবস্থায় হিরানিকে ভর্তি করা হয় এখ বেসরকারি হাসপাতালে। শোনা যাচ্ছে আজ রাতেই তাঁকে হয়ত ছেড়ে দেওয়া হতে পারে।

.