নিজস্ব প্রতিবেদন: 'মিস্টার পারফেক্টশনিস্ট' আমির খান কন্যা ইরা খানের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুললেই তাঁর সঙ্গে দেখা যায় এক পুরুষসঙ্গীকে। নাম মিশাল কিরপালানি। জানা যায়, মিশাল একজন সঙ্গীতশিল্পী। বহুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মিশালের সঙ্গে ইরার ছবিগুলি দেখে গুঞ্জন চলছিল যে তাঁরা প্রেম করছেন। অবশেষে মিশালের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিলেন আমির কন্যা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন-২১০০ জন কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ বচ্চন, টাকা তুলে দিলেন পুলওয়ামায় শহিদদের পরিবারের হাতে...


সম্প্রতি, ইনস্টাগ্রামের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলেন ইরা। আমির কন্যাকে অনেকেই প্রশ্ন করেন, তিনি কি কারোর সঙ্গে প্রেম করছেন? উত্তরে প্রেমিক মিশাল কিরপালানির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন ইরা খান। যেটা তিনি মিশালকে ট্যাগও করেন।



প্রসঙ্গত, ইরা খানের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যায় মিশালের সঙ্গে নিজের অসংখ্যা সময় কাটানোর ছবি পোস্ট করেছেন আমির-রিনা কন্যা। কিছুদিন আগেই ক্যালিফোর্নিয়াতে ছুটি কাটাতেও গিয়েছিলেন ইরা ও মিশেল। বসন্তকালীন ছুটির সেই সমস্ত ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন-মিমির বাড়িতে আইবুড়ো ভাত খেলেন নুসরত






প্রসঙ্গত কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সিনেমা বানাতে ইরা আগ্রহী বলে জানিয়েছিলেন আমির। তবে ইরা ঠিক কবে বলিউডে পা রাখবেন তা অবশ্য জানা যায়নি।


আরও পড়ুন-নুসরত-নিখিলের ৪দিনের ডেস্টিনেশন ওয়েডিংয়ের কবে কী? বিয়ের কার্ডেও চমক!