close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নুসরত-নিখিলের ৪দিনের ডেস্টিনেশন ওয়েডিংয়ের কবে কী? বিয়ের কার্ডেও চমক!

Jun 12, 2019, 20:28 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন : আলোয় ঝলমল করছে পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল। আগামী ১৯ জুন নতুন জীবনে পা রাখতে চলেছেন সাংসদ নুসরত জাহান। দুই বাড়িতেই জোরকদমে শুরু হয়ে গেছে বিয়ের প্রস্তুতি। পাত্র এক নামী শাড়ি প্রস্তুতকারক সংস্থার কর্ণধার নিখিল জৈন। নুসরত-নিখিলের প্রেম নিয়ে টলিপাড়ায় গুঞ্জন চলছিল। অবশেষে লোকসভা ভোটের ফলের পর নিজেদের সম্পর্ককে 'সোশ্যাল' করেন যুগল।

2/7

বিয়ে ১৯ জুন। বিয়ের মূল আসর বসছে ইস্তানবুলে বোদরুমে। ১৬ জুন ভোরের ফ্লাইটে রওনা দিচ্ছেন পাত্র-পাত্রী। নানাবিধ বিয়ের অনুষ্ঠান চলবে ২১ জুন পর্যন্ত। নুসরত-নিখিলের বিয়ের কার্ডেও রয়েছে চমক। মুম্বইয়ের এক শিল্পী তৈরি করেছেন বিয়ের কার্ডটি।

3/7

কার্ডের উপরে রয়েছে সেলাই মেশিনের ছবি। কারণ পাত্র নিখিল যে একজন শাড়ি ব্যবসায়ী! ভেতরে রয়েছে আঁকা ছবি ও বিয়ের অনুষ্ঠানসূচির যাবতীয় তথ্য। অভিনেত্রী তথা সাংসদ নুসরত ছবি আঁকতে ভালোবাসেন, আর সেই কথা ভেবেই তৈরি কার্ডের থিম।

4/7

কেমন হবে টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান? চলুন দেখে নেওয়া যাক। ১৭ জুন সন্ধে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত 'ইয়াচ পার্টি সামার ফাঙ্ক'। ১৮ জুন দুপুর ১টা থেকে বিকেল ৪টে পর্যন্ত 'বোহেমিয়ান মেহেন্দি, পুল পার্টি'। তারপর সেদিনই রাত ৮টা থেকে ভোর সাড়ে ৩টে পর্যন্ত চলবে 'ইন্দো-ওয়েস্টার্ন সঙ্গীত'।

5/7

বিয়ের দিন ১৯ জুন সকাল ১১টা থেকে দপুর ১টা পর্যন্ত 'সান কিস্ড হলদি'। এরপর সন্ধ্যায় সন্ধে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মূল বিয়ের অনুষ্ঠান 'সানসেট ফেরাস ইন্ডিয়ান'। তারপরই রাত ১০টা থেকে শুরু হয়ে যাবে 'রিসেপশন, আফটার পার্টি' (ওয়েস্টার্ন ক্যাসুয়ালস) চলবে ভোর ৩টে পর্যন্ত।

6/7

শেষদিন ২০ জুন রাত ১২টা থেকে রাত ১টা পর্যন্ত থাকছে 'হোয়াইট ওয়েডিং ফর্মাল'। সব মিলিয়ে এক্কেবারে ঝক্কাস ব্যাপার স্যাপার। মোট ৩৫ জন মতো ইস্তানবুল যাচ্ছেন বলে খবর। নুসরত, তাঁর বাবা-মা-বোন যাচ্ছেন। সঙ্গে যাচ্ছেন তাঁর মেকআপ, হেয়ার, কস্টিউম ডিজাইনার আর পিআর টিম।

7/7

নিখিলের পক্ষ থেকেও ইস্তানবুল উড়ে যাচ্ছেন পরিবারের সকলেই। যাচ্ছেন নুসরতের প্রিয় বন্ধু মিমি চক্রবর্তীও। বিয়ে শেষে কলকাতায় ফিরে ৪ জুলাই, আইটিসি রয়্যাল বেঙ্গলে পার্টি দেবেন নববিবাহিত দম্পতি। আর সেদিন-ই রেজিস্ট্রি করবেন নুসরত-নিখিল।