আরাধ্যা, আব্রামকে নিয়ে স্কুলে বার্ষিক অনুষ্ঠানে হাজির ঐশ্বর্য ও শাহরুখ-গৌরী

স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান, আর সেকারণেই সকাল সকাল মেয়ে আরাধ্যাকে সাজিয়ে গুজিয়ে স্কুলে নিয়ে এসে হাজির হলেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে আরাধ্যাই নয়। ওই একই স্কুলে পড়ে শাহরুখ পুত্র আব্রাম খানও। স্কুলের বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে আব্রামকে নিয়ে এসে হাজির হন শাহরুখ-গৌরী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 21, 2019, 02:15 PM IST
আরাধ্যা, আব্রামকে নিয়ে স্কুলে বার্ষিক অনুষ্ঠানে হাজির ঐশ্বর্য ও শাহরুখ-গৌরী

নিজস্ব প্রতিবেদন: স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান, আর সেকারণেই সকাল সকাল মেয়ে আরাধ্যাকে সাজিয়ে গুজিয়ে স্কুলে নিয়ে এসে হাজির হলেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে আরাধ্যাই নয়। ওই একই স্কুলে পড়ে শাহরুখ পুত্র আব্রাম খানও। স্কুলের বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে আব্রামকে নিয়ে এসে হাজির হন শাহরুখ-গৌরী।

আরাধ্যার সাজগোজ দেখেই বেশ বোঝা যাচ্ছিল যে স্কুলের অনুষ্ঠানে ঐশ্বর্যকন্যা যে পারফর্ম করার জন্যই এমন সেজেছেন। এদিন আরাধ্যার পরনে ছিল লাল-সবুজ শাড়ি, ও হলুদ ব্লাউজ। মাথায় সাদা ফুল, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, কপালে লাল টিপ। মায়ের হাত ধরে এদিন স্কুলে ঢুকতে দেখা যায় বছর ৮এর আরাধ্যাকে। এদিন ঐশ্বর্যর পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার কামিজ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে শুধু ঐশ্বর্যই নন, এদিন নাতনির পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চনও এবং ঐশ্বর্যর মা বৃন্দা রাই। হাজির হন পিসি শ্বেতা বচ্চন নন্দা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে ছোট্ট আব্রামকে সঙ্গে নিয়ে তার স্কুলে হাজির হন শাহরুখ-গৌরী। এদিন আব্রামের মুকে মেকআপ, ঠোঁটে লিপস্টিক দেখে বেশ বোঝ যায় স্কুলের অনুষ্ঠানে পারফর্ম করতে চলেছে সেও। এদিন আব্রামকে নিয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজও দেন শাহরুখ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে অবশ্য এই প্রথম নয়, প্রত্যেক বছরই ছেলেমেয়েদের স্কুলের বার্ষিত অনুষ্ঠানে তাঁদেরকে সঙ্গে নিয়ে উপস্থিত থাকেন শাহরুখ-গৌরী, ঐশ্বর্য-অভিষেকরা। তবে এদিন অবশ্য ঐশ্বর্য সঙ্গে দেখা গেল না অভিষেককে। 

 

.