কেরিয়ার ধ্বংস করে দিতে চাইছে খান পরিবার? সলমন খান-কে বয়কটের ডাক দিয়ে বিস্ফোরণ পরিচালকের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরপরই বিস্ফোরণ অনুরাগ কাশ্যপের দাদা অভিনব সিং কাশ্যপের 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 04:36 PM IST
কেরিয়ার ধ্বংস করে দিতে চাইছে খান পরিবার? সলমন খান-কে বয়কটের ডাক দিয়ে বিস্ফোরণ পরিচালকের

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একদিন কাটতে কাটতেই যেন বিস্ফোরণ ঘটালেন অনুরাগ কাশ্যপের দাদা অভিনব কাশ্যপ। সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে বলে তোপ দাগেন অভিনব কাশ্যপ। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর কারণ কী, তা জানার জন্য ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হোক বলে সরকারের কাছে আর্জি জানান অভিনব কাশ্যপ।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর খবর শুনেই অজ্ঞান হয়ে পড়েন অঙ্কিতা, প্রাক্তন বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিস

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দিনই তাঁর মামা সিবিআই তদন্তের দাবি করেন। তাঁর অভিযোগ, সুশান্ত আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে। সুশান্তের মামার ওই দাবির পর এবার পূর্ণাঙ্গ তদন্ত নিয়ে মুখ খুললেন বলিউডের এই চলচ্চিত্র পরিচালক।

আরও পড়ুন : সুশান্তকে শেষবার দেখতে গিয়ে হু হু করে কেঁদে ওঠেন অঙ্কিতা, ভাইরাল ভিডিয়ো

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুলতে গিয়ে বলিউডের খান পরিবারের বিরুদ্ধে কার্যত বিষোদগার করেন অভিনব কাশ্যপ। তিনি বলেন, দাবাং-এর সাফল্য়ের পর অর্থাত বছর দুয়েক আগে দাবাং পার্ট টু তৈরিতে হাত দেন। ওই সময় সলমনের খানের দুই ভাই আরবাজ খান এবং সোহেল খান তাঁর কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য উঠেপড়ে লাগেন বলে অভিযোগ করেন অভিনব। শুধু তাই নয়, অভিনব তাঁদের কথা মতো না চললে, তাঁকে খুন করা হবে এবং পরিবারের মহিলা সদস্যদের ধর্ষণ করা হবে বলেও নাকি হুমকি দেওয়া হয় অনুরাগ কাশ্যপের দাদাকে।

আরও পড়ুন : মিথ্যে গল্প তৈরি করে ধ্বংস করা হয় কেরিয়ার, সুশান্তের মৃত্যুর পর বলিউডে কাদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন রবিনা

শুধু দাবাং-এর সিক্যুয়েলই নয়, তাঁর প্রায় সমস্ত প্রজেক্টকেই নষ্ট করার চেষ্টা করা হয় বলেও অভিযোগ করেন অভিনব কাশ্যপ। ওই সময় মানষিকভাবে একেবারে ভেঙে পড়েন তিনি। ফলে তাঁর পরিবার থেকে কেরিয়ার, সবকিছুই ক্ষতি হয়ে যায় বলেও অভিযোগ করেন অভিনব কাশ্যপ। নিজের ফেসবুকে খান পরিবারের বিরুদ্ধে বিষোদগার করে সলমন খান-কে বয়কটেরও ডাক দেন অভিনব কাশ্যপ। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে পেজ থ্রি-র পাতায়।

.