পথ দুর্ঘটনায় প্রায়াত সঙ্গীত শিল্পী কালিকাপ্রসাদ

থেমে গেল গান, চলে গেলেন দোহারের কালিকাপ্রসাদ। পথ দুর্ঘটনায় প্রায়াত সঙ্গীত শিল্পী কালিকাপ্রসাদ। সিউড়ি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় হুগলীর গুরাপে পিছন দিক থেকে লড়ির ধাক্কায় নয়ানজুলিতে উল্টে যার তাঁদের গাড়ি। সেখান থেকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত ঘোষণা করা হয়।

Updated By: Mar 7, 2017, 11:51 AM IST
পথ দুর্ঘটনায় প্রায়াত সঙ্গীত শিল্পী কালিকাপ্রসাদ

ওয়েব ডেস্ক: থেমে গেল গান, চলে গেলেন দোহারের কালিকাপ্রসাদ। পথ দুর্ঘটনায় প্রায়াত সঙ্গীত শিল্পী কালিকাপ্রসাদ। সিউড়ি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় হুগলীর গুরাপে পিছন দিক থেকে লড়ির ধাক্কায় নয়ানজুলিতে উল্টে যার তাঁদের গাড়ি। সেখান থেকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত ঘোষণা করা হয়।

কালিকাপ্রসাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বজন হারানোর ব্যথায় শোকস্তব্ধ সঙ্গীত মহল। তাঁর মৃত্যুতে লোকসঙ্গীতের অপূরণীয় ক্ষতি হল বলে জানালেন সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র। তাঁর সঙ্গে কালিকাপ্রসাদের অন্য ভাষায় কাজ করার কথা ছিল বলেও জানিয়েছেন শান্তনু। কিন্তু সেকথা কথাই রয়ে গেল, চিরতরে বিদায় নিলেন কালিকাপ্রসাদ।

.