লকডাউনে মদ কিনতে পারেননি, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে অভিনেত্রীর ছেলে

নিজের ঘরেই অভিনেতা তথা গায়ককে আচ্ছন্ন অবস্থায় খুঁজে পান তাঁর ছেলে...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 8, 2020, 04:29 PM IST
লকডাউনে মদ কিনতে পারেননি, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে অভিনেত্রীর ছেলে

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের গলা ভেজাতে পর্যাপ্ত মদ পাচ্ছিলেন না, অগত্যা অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে বসলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রীর ছেলে। অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার ফলে হাসপাতালে ভর্তি করতে হয়েছে প্রয়াত তামিল অভিনেত্রী মনোরমা-র ছেলে ভূপতিকে।

টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর, প্রয়াত তামিল অভিনেত্রী মনোরমা-র ছেলে ভূপতি নিজেও একজন অভিনেতা ও গায়ক। ভূপতি মাদকাসক্ত ছিলেন বলেই জানা যাচ্ছে। এদিকে লকডাউনের ফলে পর্যন্ত মদ তিনি কিনতে পারেননি। আর নেশা কাটাতেই তিনি অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করে বসেন। পরে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। 

আরও পড়ুন-দেশের গৃহহীন ও কাজহীন মানুষদের কাছে খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিলেন বরুণ

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীর উদ্যোগে টেকনিশিয়ানদের পাশে দাঁড়াতে শর্ট ফিল্ম বানাচ্ছেন অরিন্দম শীল

জানা যাচ্ছে, অভিনেতা ও গায়ক ভূপতিকে তাঁক চিকিৎসকই এই ঘুমের ওষুধটি দিয়েছিলেন। আর মদ কিনতে না পেরে নেশা কাটাতে সেই ঘুমের ওষুধটিই খেয়ে বসেন অভিনেতা। মঙ্গলবার সন্ধ্যায় ভূপতিকে তাঁর ঘরে আচ্ছন্ন অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁর ছেলে। তখনই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুরো বিষয়টি খতিয়ে দেখতে হাসপাতালে পৌঁছয় চেন্নাই সংলগ্ন মামবালাম থানার পুলিস। এদিকে ভূপতির মা মনোরমা দেবী একজন জনপ্রিয় তামিল অভিনেত্রী। তাঁর ছেলের এমন কাণ্ডে হতাশ মনোরমার ভক্তরা।