এবার আক্রান্ত পার্নো মিত্র, টলিউডে কোভিডের থাবা চলছেই

 ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যাঁরা আমার সঙ্গে ছিলেন তাঁদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।’

Updated By: Apr 26, 2021, 02:59 PM IST
এবার আক্রান্ত পার্নো মিত্র, টলিউডে কোভিডের থাবা চলছেই

নিজস্ব প্রতিবেদন- এবার করোনা আক্রান্ত বরানগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্র (Parno Mitra)। গত ১৭ এপ্রিল নির্বাচন হয়েছে তাঁর কেন্দ্রে। ৯টি গাড়ির কনভয় নিয়ে চষে বেরিয়েছিলেন তাঁর বিধানসভা কেন্দ্র, যার জেরে নির্বাচন কমিশনের কাছে নালিশও জানান তাঁর বিরুদ্ধ ক্যাম্পের তৃণমূল কংগ্রেস প্রার্থী তাপস রায়।

সোমবার সকালে নিজেই টুইট করে কোভিড পডিটিভ হওয়ার খবর জানান পার্নো। টলিউড তারকাদের মধ্যে করোনা (Covid 19) সংক্রমণ বেড়েই চলেছে। টুইটে পার্নো লেখেন, ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যাঁরা আমার সঙ্গে ছিলেন তাঁদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।’
পার্নোর আরও পরামর্শ, তাঁরাও যেন নিজেদের পরিবার এবং চারপাশের সুরক্ষার জন্য কোয়ারেনটিন করেন। পাশাপাশি, নিয়মিত মাস্ক ব্যবহারের কথাও মনে করিয়ে দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন: অস্কারের মঞ্চে ইরফান স্মরণ, Nomadland-এর জয়জয়কার

বিধানসভা নির্বাচনের প্রচার চলাকালীন তাঁর নির্বাচনী কেন্দ্র বরানগরের (Baranagar) নানা অঞ্চলে টানা দৌড়ঝাঁপ করেছেন পার্নো। সংস্পর্শে এসেছেন বিভিন্ন মানুষের। তাঁর প্রচারের শেষ লগ্নে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও আসেন। সূত্রের খবর, প্রচার চলাকালীনই তিনি করোনা আক্রান্ত বলে মনে কার হচ্ছে।

প্রচারে সামিল হয়ে পার্নোর মতোই করোনা আক্রান্ত একাধিক টলিউড তারকা। রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত হন তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhasree Ganguly)। গোটা দেশের পাশাপাশি রাজ্যেও কপালে চিন্তার ছাপ ফেলছে দৈনিক সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা।