পায়ে গুরুতর চোট ঋদ্ধির

দেড় মাস এই অবস্থাতেই থাকতে হবে বলে জানিয়েছেন তিনি।

Updated By: Jul 19, 2019, 02:25 PM IST
পায়ে গুরুতর চোট ঋদ্ধির

নিজস্ব প্রতিবেদন: পায়ে গুরুতর চোট পেলেন জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা ঋদ্ধি সেন। সোশ্য়াল মিডিয়াতে একটি ছবি শেয়ার করে অভিনেতা জানান, পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে তাঁর। পড়েছে প্লাস্টারও। ক্রাচ নিয়ে হাঁটতে হচ্ছে তাঁকে। দেড় মাস এই অবস্থাতেই থাকতে হবে বলে জানিয়েছেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

A hairline fracture , a sprain , a plaster and a crutch , new guests for the next one and a half month !

A post shared by Riddhi Sen (@riddhi_sen_) on

অভিনয়ের জন্য প্রায়ই নানা স্টান্ট করতে হয় অভিনেতাদের। ফলে আঘাতও লাগে। সম্ভবত এভাবেই পায়ে চোট পেয়েছেন ঋদ্ধি। যদিও সেটা পোস্ট থেকে স্পষ্ট নয়।

আরও পড়ুন: কল্পবিজ্ঞানের মোড়কে আশা না হারানোর গল্প, প্রকাশ্যে এল 'হোপ'-এর পোস্টার

প্রসঙ্গত, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'নগরকীর্তন' ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন ঋদ্ধি সেন। চার চারটি জাতীয় পুরস্কার পেয়েছিল এই ছবি। শুধু দেশে নয়, গত বুধবার 'সার্ক ফিল্ম ফেস্টিভ্যাল'-এ তিনটি পুরস্কার জিতেছে নগরকীর্তন। সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন ঋদ্ধি সেন এবং অরিজিনাল স্কোরের জন্য পুরস্কার পেয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্য়ায়। সুখবর পাওয়ার পরেই নগরকীর্তন টিমকে ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর। সেই ট্যুইট নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেতা হৃত্বিক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: নতুন স্বাদে বাংলা গান, নামি শিল্পীদের নিয়ে SVF আনছে ওরিপ্লাস্ট ওরিজিনালস

মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়ও ট্যুইট করেন।

এর আগে কলম্বো ফিল্ম ফেস্টিভ্য়ালেও সেরা ছবির পুরস্কার জিতে নিয়েছিল নগরকীর্তন। ছবিতে 'পুঁটি' ও 'মধু'র সমকামী প্রেম তুলে ধরেছিলেন পরিচালক। নগরকীর্তন ছাড়াও 'সমান্তরাল', 'ওপেন টি বায়োস্কোপ', 'ভিঞ্চি দা' সহ আরও অনেক ছবিতে অভিনয় করেছেন ঋদ্ধি। বলিউডে কাজলের সঙ্গে 'হেলিকপ্টার ইলা' ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।