সাত পাকে বাঁধা পড়লেন পাওলি, বিয়ের সাজে দেখুন পাওলিকে

 অবশেষে দীর্ঘদিনের বন্ধু অর্জুন দেবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী পাওলি দাম। শহরের তাজ বেঙ্গল হোটেলে ঘটা করে আয়োজন করা হয়েছিল পাওলির বিয়ের অনুষ্ঠান। এক্কেবারে বাঙালি সনাতন নিয়মেও বিয়ে করলেন পাওলি। লাল বেনারসি থেকে সিঁদুর দান সবেতেই ছিল ভরপুর বাঙালিয়ানা। সোমবার, বিয়ের দিন সকালে হয়েছে গায়ে হলুদও। পাত্র অর্জুন দেবও বাঙালি। তবে তিনি গুয়াহাটির বাসিন্দা। তবে কলকাতায় বালিগঞ্জে তাঁর একটি বাড়িও রয়েছে। জানা গিয়েছে বিয়ের পর পাওলি ও অর্জুন সেখানেই থাকবেন।

Updated By: Dec 4, 2017, 09:06 PM IST
সাত পাকে বাঁধা পড়লেন পাওলি, বিয়ের সাজে দেখুন পাওলিকে

নিজস্ব প্রতিবেদন: অবশেষে দীর্ঘদিনের বন্ধু অর্জুন দেবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী পাওলি দাম। শহরের তাজ বেঙ্গল হোটেলে ঘটা করে আয়োজন করা হয়েছিল পাওলির বিয়ের অনুষ্ঠান। এক্কেবারে বাঙালি সনাতন নিয়মেও বিয়ে করলেন পাওলি। লাল বেনারসি থেকে সিঁদুর দান সবেতেই ছিল ভরপুর বাঙালিয়ানা। সোমবার, বিয়ের দিন সকালে হয়েছে গায়ে হলুদও। পাত্র অর্জুন দেবও বাঙালি। তবে তিনি গুয়াহাটির বাসিন্দা। তবে কলকাতায় বালিগঞ্জে তাঁর একটি বাড়িও রয়েছে। জানা গিয়েছে বিয়ের পর পাওলি ও অর্জুন সেখানেই থাকবেন।

জানা গিয়েছে, এদিন পাওলিকে কনের সাজে সাজিয়েছেন অনিরুদ্ধ চাকলাদার। পাওলির গয়নাগাটিতেও ছিল বাঙালিয়ানার ছোঁয়া। এদিন পাওলির বিয়ে উপলক্ষে তাজ বেঙ্গলে আয়োজন করা হয়েছিল এলাহি খাওয়াদাওয়া। হাজির ছিলেন টলিউডের বিভিন্ন তারকারা। 

আগামী ৬ তারিখ পরিবারের অন্যান্য আত্মীয়-স্বজনদের সঙ্গেই গুয়াহাটিতে যাবেন পাওলি। সেখানেই হবে রিসেপশন। সেদিনও পাওলির সাজে থাকবে বাঙালিয়ানা।  তবে সোমবার তাজবেঙ্গলে পাওলির বিয়ের এক্সক্লুসিভ ভিডিও রয়েছে আমাদের ক্যামেরায়, দেখুন...

আরও পড়ুন- একই ছাতার মধ্যে কী এমন করছেন শ্রীদেবী কন্যা আর শাহিদ কাপুরের ভাই!

.