Rambha Car Accident: কানাডায় ভয়াবহ গাড়ি দুর্ঘটনা! আহত অভিনেত্রী রম্ভা...

Rambha: অভিনেত্রী পোস্ট করেছেন দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া তাঁর গাড়ির ছবি ও হাসপাতালে ভর্তি মেয়ের ছবিও। টরেন্টোতেই গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন রম্ভা ও তিন সন্তান। বাঁদিক থেকে একটি গাড়ি এসে সজোরে ধাক্কা মারে তাঁর গাড়িতে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 1, 2022, 01:40 PM IST
Rambha Car Accident: কানাডায় ভয়াবহ গাড়ি দুর্ঘটনা! আহত অভিনেত্রী রম্ভা...

Actress Rambha, Car Accident, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  দক্ষিণী ছবি থেকে শুরু করে নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম পরিচিত মুখ রম্ভা। সম্প্রতি কানাডায় পরিবার সহ এক গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন অভিনেত্রী। সন্তানদের সঙ্গে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি, সেই সময়ই দুর্ঘটনার কবলে পড়েন। সোশ্যাল মিডিয়ায় সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা শোনালেন অভিনেত্রী নিজেই। অভিনেত্রীর দাবি তিনি ঠিক মতোই চালাচ্ছিলেন কিন্তু আচমকাই উলটো দিক থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে তাঁর গাড়িতে। তবে তিনি বিশেষ আহত হননি, প্রাথমিক চিকিৎসার পরেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে কিন্তু গুরুতর আহত হয়েছে তাঁর কন্যা, এখনও হাসপাতালে ভর্তি সে।

আরও পড়ুন-Abar Bibaho Obhijaan: সৌমিকের আবার বিবাহ অভিযানে সামিল একঝাঁক তারকা!

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘বাচ্চাদের স্কুল থেকে নিয়ে ফেরার সময় রাস্তার এক মোড়ে হঠাৎ আমাদের গাড়িতে এসে ধাক্কা মারে আরেকটি গাড়ি। গাড়িতে আমি, আমার বাচ্চারা ও ন্যানি ছিল। সবাই অল্প আহত হলেও সবাই বিপন্মুক্ত। কিন্তু আমার ছোট্ট শাশা এখনও হাসপাতালে ভর্তি। খারাপ সময় চলছে। সবাই প্লিজ প্রার্থনা করুন। আপনাদের প্রার্থনা আমাদের কাছে অনেক।’ অভিনেত্রী পোস্ট করেছেন দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া তাঁর গাড়ির ছবি ও হাসপাতালে ভর্তি মেয়ের ছবিও। টরেন্টোতেই গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন রম্ভা ও তিন সন্তান। বাঁদিক থেকে একটি গাড়ি এসে সজোরে ধাক্কা মারে তাঁর গাড়িতে। তাই চালকের আসনে বলে থাকা অভিনেত্রী বিশেষ আহত হননি।

প্রসঙ্গত, তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম থেকে শুরু করে হিন্দি, ভোজপুরি এমনকী বাংলা ছবিতেও অভিনয় করেছেন রম্ভা। রজনীকান্ত, চিরঞ্জিবী থেকে শুরু করে সলমন, গোবিন্দার সঙ্গেও কাজ করেছেন তিনি। বলিউডে সলমন খানের বিপরীতে ‘জুড়ুয়া’ ছবিতে নজর কেড়েছিলেন তিনি। ২০১০ সালে কানাডার ব্যবসায়ী ইন্দরণ পাটমানাথনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পরেই দেশ ও কেরিয়ার ছেড়ে টরেন্টোয় পাড়ি জমান অভিনেত্রী। দুই কন্যা ও এক পুত্র সন্তানের মা রম্ভা এখন পুরোপুরি হোম মেকার। ছেলে মেয়েদের সঙ্গে নিয়ে প্রায়ই ছবি ও ভিডিয়ো পোস্ট করেন তিনি। তবে মঙ্গলবার সকালে অভিনেত্রীর পোস্ট দেখে তাঁর মেয়ের জন্য প্রার্থনা করছেন অনুরাগীরা। দক্ষিণী অভিনেত্রী স্নেহা, রাধিকা, পায়ের রাজপুতও তাঁর পোস্টের কমেন্টে তাঁদের সহমর্মিতা জানান।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.