সূরজের বিরুদ্ধে 'সেক্সিস্ট' মন্তব্যের অভিযোগ তামান্নার

পরিচালক সূরজের বিরুদ্ধে 'সেক্সিস্ট' মন্তব্য করার অভিযোগ আনলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। সুরজের সাম্প্রতিকতম ছবি 'কাঠি সান্ডাই'-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তামান্না। আর সেই ছবির সূত্রেই ঘটেছে ঘটনাটি। অভিনেত্রীর আনা অভিযোগকে সমর্থন জানিয়েছেন ছবির আরেক অভিনেতা বিশালও। তামান্না দাবি করেছেন পরিচালককে শুধু তাঁর কাছে নয়, সমগ্র নারী সমাজের কাছে ক্ষমা চাইতে হবে ওই মন্তব্যের জন্য।

Updated By: Dec 27, 2016, 09:45 AM IST
সূরজের বিরুদ্ধে 'সেক্সিস্ট' মন্তব্যের অভিযোগ তামান্নার

ওয়েব ডেস্ক: পরিচালক সূরজের বিরুদ্ধে 'সেক্সিস্ট' মন্তব্য করার অভিযোগ আনলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। সুরজের সাম্প্রতিকতম ছবি 'কাঠি সান্ডাই'-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তামান্না। আর সেই ছবির সূত্রেই ঘটেছে ঘটনাটি। অভিনেত্রীর আনা অভিযোগকে সমর্থন জানিয়েছেন ছবির আরেক অভিনেতা বিশালও। তামান্না দাবি করেছেন পরিচালককে শুধু তাঁর কাছে নয়, সমগ্র নারী সমাজের কাছে ক্ষমা চাইতে হবে ওই মন্তব্যের জন্য।

আরও পড়ুন- শাহরুখ এখন থেকে ডঃ শাহরুখ খান

জানা যাচ্ছে, ছবিতে তামান্নার 'কস্টিউম' নিয়ে মন্তব্য করতে গিয়েই এমন কথা বলেছেন ছবির পরিচালক সূরজ। তামান্না ওই 'সেক্সিস্ট কমেন্ট'-এর বিরুদ্ধে নিজের টুইট্যার অ্যাকাউন্টে মুখ খুলেছেন। আর তামান্নার টুইটকে রিটুইট করে তাঁকে সমর্থনও জানিয়েছেন সহ অভিনেতা তথা 'সাউথ ইন্ডিয়ান আর্টিস্ট অ্যাশোসিয়েশন'-এর সাধারণ সম্পাদক বিশাল। এর পাশাপাশি বিশাল আরও জানিয়েছেন যে, সূরজের করা ওই মন্তব্য "সম্পূর্ণভাবেই অপ্রয়োজনীয়"।

অবশেষে, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রেক্ষিতে সূরজও 'দুঃখ প্রকাশ' করে নিয়ে বলেছেন, "আমি তামান্না ও সকল অভিনেত্রীদের কাছে ক্ষমা চাইছি। কারওকে খারাপভাবে কিছু বলা বা তাঁদের আঘাত করা আমার উদ্দেশ্য ছিল না। আমি আবারও দুঃখ প্রকাশ করছি এবং আমার বলা কথাটি ফিরিয়ে নিচ্ছি"।

আরও পড়ুন- লগান মোটেই আমির খানের সেরা সিনেমা নয়, বললেন সলমন খান

.