নিজস্ব প্রতিবেদন: বলিউডের হাই প্রোফাইল পার্টিগুলিতে মাদকের নেশার রমরমা চলে বলে দাবি করলেন অধ্যয়ন সুমন। কঙ্গনা রানাউতের পর এবার বলিউডের হাই প্রোফাইল পার্টিগুলিতে মাদকের নেশা চলে বলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল অভিনেত্রীর প্রাক্তন বন্ধুকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখান', চ্যালেঞ্জ কঙ্গনার


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমন। ওই সাক্ষাতকারে অধ্যায়ন সুমন দাবি করেন, বলিউডে যখন প্রথম প্রবেশ করেন তিনি, সেই সময় বেশ কয়েকটি হাই প্রোফাইল পার্টিতে পরপর হাজির হয়েছিলেন। ওইসব পার্টিতেই দেখেছিলেন, সেখানে কীভাবে মাদকের নেশা চলে। বি টাউনের বেশ কয়েকজন অভিনেতাকে তিনি দেখেছেন মাদকের নেশা করতে। সবাই যে মাদকের নেশায় অভ্যস্ত, এমন নয়। ফলে সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না বলেও স্পষ্ট জানান অধ্যয়ন সুমন।


আরও পড়ুন : মুম্বইকে অসম্মান করতে চাইলে সহ্য করা হবে না, কঙ্গনাকে সতর্ক করল শিবসেনা


এসবের পাশাপাশি কঙ্গনাকে নিয়েও মুখ খোলেন অধ্যয়ন। তিনি বলেন, ২০০৮ সালে মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে পার্টির আয়োজন করেন কঙ্গনা। জন্মদিনের পার্টিতে একাধিক অভিনেতা, অভিনেত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন অভিনেত্রী। যাঁদের সঙ্গে তিনি কাজ করেছিলেন, তাঁদের প্রত্যেককে কঙ্গনা ওই পার্টিতে আমন্ত্রণ জানান বলেও দাবি করেন অধ্যয়ন। ওই পার্টিতেই কঙ্গনাকে 'হ্যাশ' দিয়ে নেশা করতে দেখেছিলেন। তিনিও ওই রাতে কঙ্গনার সঙ্গে হ্যাশ নিয়েছিলেন বলে দাবি করেন অধ্যয়ন। তবে কঙ্গনাকে তিনি সব সময় 'কোকেইন' নিতে দেখেননি বলেও জানান অধ্যয়ন (প্রসঙ্গত ওই সময় কঙ্গনার সঙ্গে সম্পর্ক ছিল অধ্যয়নের। ফলে কঙ্গনা যাতে কোকোইন নিতে না পারেন, তার জন্য অধ্যয়নের সঙ্গে তাঁর ওই রাতে ঝামেলাও হয় বলে দাবি করেন শেখর সুমনের ছেলে)। তবে কঙ্গনা একজন বড় তারকা। তাই বলিউডের হাই প্রোফাইল পার্টিগুলিতে কী হয়, তা অভিনেত্রী তাঁর চেয়ে ভাল জানেন বলেও মন্তব্য করেন অধ্যয়ন।


আরও পড়ুন :  'মুম্বই যেন পাক অধিকৃত কাশ্মীর', কঙ্গনার বিরুদ্ধে তেড়ে উঠলেন বলিউড সেলেবরা


প্রসঙ্গত কঙ্গনা সম্প্রতি দাবি করেন, বলিউডের ৯৯ শতাংশ তারকা মাদকের নেশায় অভ্যস্ত। অভিনয় শুরুর প্রথমদিকে তাঁকেও বেশ কয়েকটি পার্টিতে মাদক দেওয়া হয় বলেও দাবি করেন অভিনেত্রী। এসবের পাশাপাশি বলিউডের এক হাই প্রোফাইল পরিবারকেও তীব্র কটাক্ষ করেন কঙ্গনা। তবে বলিউডের ৯৯ শতাংশ তারকা মাদকের নেশায় আচ্ছন্ন বলে কঙ্গনা যে দাবি করেন, তার বিরুদ্ধে তেড়ে ওঠেন রবিনা ট্যান্ডন, অনুপ সোনিরা। এমনকী, গঙ্গার চেয়েও পবিত্র যদি কোনও বলিউড থাকে, কঙ্গনার তাহলে সেখানে যাওয়া উচিত বলে তোপ দাগতে দেখা যায় অনুপ সোনিকে।