'কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখান', চ্যালেঞ্জ কঙ্গনার

টুইট করেন কঙ্গনা রানাউত 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 4, 2020, 01:44 PM IST
'কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখান', চ্যালেঞ্জ কঙ্গনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​মুম্বইতে থাকলে 'পাকিস্তান অধিকৃত কাশ্মীরের' মতো অনুভূতি হচ্ছে। মুম্বইতে থেকে নিরাপত্তার অবাধবোধ করা এবং সে রাজ্যের পুলিসের উপর আস্থা রাখতে পারছেন না বলে সম্প্রতি টুইট করেন কঙ্গনা রানাউত। বলিউড অভিনেত্রীর ওই মন্তব্যের পর তেড়ে ওঠে শিবসেনা। সেনার মুখপাত্র সঞ্জয় রাউত একহাত নেন কঙ্গনাকে। তিনি বলেন, মুম্বই পুলিসকে কার্যত অপমান করছেন বলিউড অভিনেত্রী। বলিউডের সঙ্গে মাদক কারবারীদের সম্পর্ক রয়েছে বলে কঙ্গনার হাতে যদি কোনও তথ্য প্রমাণ থাকে, তাহলে তিনি যেন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সঞ্জয় রাউতের ওই মন্তব্যের পর ফের তেড়ে ওঠেন বলিউড 'কুইন'। 

আরও পড়ুন : 'মুম্বই যেন পাক অধিকৃত কাশ্মীর', কঙ্গনার বিরুদ্ধে তেড়ে উঠলেন বলিউড সেলেবরা

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করেন কঙ্গনা রানাউত। কঙ্গনা বলেন, তাঁর মুম্বইতে ফেরা নিয়ে অনেকে অনেক ধরনের হুমকি দিতে শুরু করেছেন। আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর তিনি মুম্বইতে ফেরার পরিকল্পনা করেছেন। মুম্বই বিমানবন্দরে তিনি কখন  নামবেন, তা টুইট করে জানিয়ে দেবেন। কারও বাবার ক্ষমতা থাকলে, তাঁকে যেন আটকানো হয় বলেও কড়া হুঁশিয়ারি দিতে দেখা যায় 'মনিকর্ণিকা' অভিনেত্রীকে।

 

প্রসঙ্গত, মুম্বইতে থেকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে। কঙ্গনার ওই মন্তব্যের পর তাঁর বিরুদ্ধে তেড়ে ওঠেন বি টাউনের একাধিক সেলেব। রিতেশ দেশমুখ থেকে শুরু করে দিয়া মির্জা, স্বরা ভাস্কর, প্রত্যেকে কঙ্গনার মন্তব্যের বিরোধিতা করেন। মুম্বইতে থেকে, সেখান নাম, যশ, প্রতিপত্তি করার পর কঙ্গনা কীভাবে ওই শহরের বিরুদ্ধে মন্তব্য করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন সেলেবরা। পাশাপাশি মুম্বই এমন একটি শহর যেখানে ভোর ৩টের সময়ও একা ঘুরে বেড়ানো যায় বলে মত প্রকাশ করেন সেলেবরা।

.