মুম্বইকে অসম্মান করতে চাইলে সহ্য করা হবে না, কঙ্গনাকে সতর্ক করল শিবসেনা

স্পষ্ট জানান সঞ্জয় রাউত 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 4, 2020, 04:33 PM IST
মুম্বইকে অসম্মান করতে চাইলে সহ্য করা হবে না, কঙ্গনাকে সতর্ক করল শিবসেনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​'আমদের তরফ থেকে কাউকে হুমকি বা হুঁশিয়ারি দেওয়া হয়নি। তবে যদি কেউ মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন, তাহলে তা মেনে নেওয়া হবে না। মুম্বই বা মহারাষ্ট্রকে অসম্মান করা হলে, তা কোনওভাবে মেনে নেওয়া হবে না' বলে স্পষ্ট জানালেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। জি নিউজের মুখোমুখি হয়ে কঙ্গনা রানাউতকে এভাবেই বার্তা দেন সেনা মুখপাত্র।

আরও পড়ুন : 'কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখান', চ্যালেঞ্জ কঙ্গনার

সঞ্জয় রাউত আরও বলেন, কেন্দ্রের সরকারের তরফে হয়ত কঙ্গনাকে ক্রমাগত সমর্থন করা হচ্ছে। সেই কারণেই হয়ত মুম্বই বা মহারাষ্ট্র সম্পর্কে এই ধরনের মন্তব্য করছেন কঙ্গনা। মুম্বই বা মহারাষ্ট্রকে অসম্মান করতে চাইলে তা কোনওভাবেই মেনে নেওয়া হবে না বলেও স্পষ্ট জানান সঞ্জয় রাউত।

আরও পড়ুন : শুয়ে রয়েছেন সুশান্ত, ভাইয়ের উপর ৫০০-র নোট ছড়িয়ে দিচ্ছেন দিদিরা, ভাইরাল ছবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তিনি যেভাবে মুখ খুলছেন, তাতে নিজের নিরাপত্তার অভাববোধ করছেন বলে সম্প্রতি মন্তব্য করেন কঙ্গনা রানাউত। শুধু তাই নয়, মুম্বইতে থাকতে গিয়ে তাঁর পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে বলেও অভিনেত্রীকে বলতে শোনা যায়। মুম্বই পুলিসের উপর ভরসা পাচ্ছেন না বলে মত প্রকাশ করেন কঙ্গনা। এরপরই শিবসেনার সঙ্গে তাঁর জোর তরজা শুরু হয়ে যায়।

মুম্বই পুলিসের বীরগাথা প্রায় প্রত্য়েকেরই জানা। ২৬/১১-র হামলা হোক কিংবা মুম্বই বিস্ফোরণ, সাধারণ মানুষের জীবন রক্ষা করতে মুম্বই পুলিস কী ভূমিকা নিয়েছিল, তা কারও অজনা নয়। তাই মুম্বই কিংবা মহারাষ্ট্রের সম্মানহানি কেউ করতে চাইলে, তা কখনও মেনে নেওয়া হবে না বলে স্পষ্ট জানান সঞ্জয় রাউত।

প্রসঙ্গত, শিবসেনার সঙ্গে তরজার মাঝে শুক্রবার কঙ্গনা রানাউত জানান, আগামী সপ্তাহের মধ্যে অর্থাত ৯ সেপ্টেম্বর তিনি মুম্বইতে ফিরবেন। যদি কারও ক্ষমতা থাকে, তাহলে যেন তাঁকে আটকানো হয়। মুম্বই বিমানবন্দরে তিনি কখন হাজির হবেন, সেই সময় টুইট করে তিনি জানিয়ে দেবেন বলে স্পষ্ট জানান বলিউড অভিনেত্রী।