জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘আদিপুরুষ’(Adipurush) ছবি ঘিরে বিতর্ক যেন শেষ হওয়ার নাম নেই। এবার ছবির পরিচালকের উপর ক্ষেপে লাল তেলেঙ্গানা চিলকুর বালাজি মন্দিরের প্রধান পুরোহিত। বুধবার তিরুপতির ভেঙ্কটেশ্বর মন্দিরে দর্শন করতে গিয়েছিলেন আদিপুরুষ ছবির পরিচালক ওম রাউত(Om Raut) ও অভিনেত্রী কৃতি স্যানন(Kriti Sanon)। সেখান থেকে বেরোনোর সময় কৃতির গালে গুড বাই কিস করেন পরিচালক। সেই ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে রেগে লাল মন্দিরের পুরোহিত থেকে বিজেপি নেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Rituparna Sengupta: মুক্তির অপেক্ষায় 'দত্তা', ঋতুপর্ণাকে শুভেচ্ছা আরবাজ খানের...


তেলেঙ্গানা চিলকুর বালাজি মন্দিরের প্রধান পুরোহিত বলেন, ‘এটা অপরাধমূলক কাজ। এমনকী স্বামী স্ত্রীও মন্দিরে এরকম কোনও কাজ করতে পারে না। তোমরা হোটেল রুমে যাও আর সেখানে গিয়ে এইসব করো। তোমাদের এই ব্যবহার রামায়ণ ও সীতা মায়ের অপমান।’ মন্দিরের বাইরে একে অপরের গাড়িতে ওঠার আগে কৃতিকে জড়িয়ে ধরেন পরিচালক, তাঁর গালে আলতো চুম্বন করেন ওম। সেই ছবি থেকেই শুরু বিতর্ক।


সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক ভিডিয়ো ও ছবি। সেই ভিডিয়ো দেখে প্রথমেই প্রতিক্রিয়া দেন তেলেঙ্গানায় বিজেপির রাজ্য সম্পাদক রমেশ নাইডু। বলা ভালো সেই ছবি দেখে চটে যান তিনি। এমনকী সেই ছবির সমালোচনাও করেন কিন্তু পরবর্তীকালে সেই টুইট তিনি ডিলিট করে দেন। গত ৬ জুন তিরুমালায়  আদিপুরুষের ফাইনাল ট্রেলার প্রকাশ্যে আসে। সেদিনের শো ছিল অদৃশ্যপূর্ব, অভাবনীয়। তারপরের দিনই বিতর্কে জড়িয়ে পড়েন ছবির পরিচালক।


আরও পড়ুন- Jeet: আসছে 'বস থ্রি'! জিতের আগামী ছবি নিয়ে জল্পনা তুঙ্গে…


মঙ্গলবার সফল শোয়ের পরেই পরিচালক ওম রাওয়াত ও অভিনেত্রী কৃতি স্যানন যাঁকে পর্দায় দেখা যাবে সীতার চরিত্রে, তাঁরা দুজনে ভগবান দর্শনে হাজির হন তিরুপতির ভেঙ্কটেশ্বর মন্দিরে। সেখান থেকেই ভাইরাল হয় এই ভিডিয়ো। যেখানে দেখা যায় কার্যত বিদায় জানাতেই অভিনেত্রীকে জড়িয়ে গালে আলতো চুম্বন করেন পরিচালক। তবে এই ওয়েস্টার্ন গুড বাই কিস খুব একটা ভালো চোখে দেখেনি নেটপাড়ার একাংশ। এমনকী বিজেপি নেতাও প্রশ্ন করেন, কেন এই ধরনের কাজ করেছেন পরিচালক। অন্যদিকে বেশ কয়েকটি ছবি পোস্ট করে তিরুপতি মন্দিরের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)