পরিচালক আদিত্য চোপড়ার প্রত্যাবর্তন

সাত বছর পর ফের পরিচালনায় ফিরছেন আদিত্য চোপড়া। বাবা যশ চোপড়ার ৮৩ তম জন্মবার্ষিকীতে আদিত্য ঘোষণা করলেন তিনি আবার ছবি পরিচালনার কাজ করবেন। যশ চোপড়ার মৃত্যুর পর যশরাজ ফিল্মসের সব ভার এখন তাঁর কাঁধে। অধিকাংশ সময়ই রানির বর আদিত্যকে ব্যস্ত থাকতে হয় প্রযোজনার কাজে। কিন্তু এবার আর প্রযোজনা নয় সিনেমার পরিচালনার কাজে নামছেন যশ চোপড়ার বড় ছেলে। ২০০৮ সালে 'রব নে বানা দিই জোড়ি'-র পর আর কোনও সিনেমায় পরিচালনা করেননি আদিত্য।

Updated By: Sep 27, 2015, 11:09 AM IST
পরিচালক আদিত্য চোপড়ার প্রত্যাবর্তন

ওয়েব ডেস্ক: সাত বছর পর ফের পরিচালনায় ফিরছেন আদিত্য চোপড়া। বাবা যশ চোপড়ার ৮৩ তম জন্মবার্ষিকীতে আদিত্য ঘোষণা করলেন তিনি আবার ছবি পরিচালনার কাজ করবেন। যশ চোপড়ার মৃত্যুর পর যশরাজ ফিল্মসের সব ভার এখন তাঁর কাঁধে। অধিকাংশ সময়ই রানির বর আদিত্যকে ব্যস্ত থাকতে হয় প্রযোজনার কাজে। কিন্তু এবার আর প্রযোজনা নয় সিনেমার পরিচালনার কাজে নামছেন যশ চোপড়ার বড় ছেলে। ২০০৮ সালে 'রব নে বানা দিই জোড়ি'-র পর আর কোনও সিনেমায় পরিচালনা করেননি আদিত্য।

টুইটারে আদি জানিয়েছেন, তিনি যে সিনেমা পরিচালনা করতে চলেছেন তার নাম 'বেফিকার'। ছবিটিতে অভিনয় করবেন রণবীর সিং ও অনুষ্কা শর্মা। জোয়া আখতারের দিল ধড়কনে দো সিনেমায় রণবীর-অনুষ্কার কাজ দেখার পর এই দুজনকে নিজের সিনেমায় নেওয়ার কথা চূড়ান্ত করে ফেলেন আদিত্য। আদত্যির হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন অনুষ্কা।

আদত্যি যতবারই ছবি পরিচালনা করেছেন একেবারে যাকে বলে হীরে ফলেছে বলিউডে। ১৯৯৫ সালে 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'-দিয়ে ছবি পরিচালনায় অভিষেক হয় যশ চোপড়ার বড় ছেলের। সেই সিনেমা বলিউডে সর্বকালের সফলের তালিকায় ঠাঁই পায়। এরপর ২০০০ সালে তাঁর পরিচালনয়া মুক্তি পায় অমিতাভ-শাহরুখের মহব্বতে। এই সিনেমাও দর্শকমহলে সাড়া ফেলে দেয়। ২০০৮ সালে রব নে বানা দি জোড়ি পরিচালনা করেও বাহবা পান আদিত্য।

ক মাসের মধ্যেই বাবা হতে চলেছেন আদিত্য। রানি মুখার্জির সঙ্গে সম্প্রতি বিয়ে সারেন আদি।

.