Akshara Singh : ফের অশ্লীল MMS ফাঁসে তোলপাড়, কেঁদেই ফেললেন বিগবস-খ্যাত অভিনেত্রী!

কিছুদিন আগেই নেটপাড়ায় তাঁর একটি MMS-ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। সেখানে অশ্লীল অবস্থায় দেখা গিয়েছিল ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিংকে। এবার ফের নেটপাড়ায় ভাইরাল ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং-এর আরও একটি ভিডিয়ো। যেখানে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী। যেখানে ভোজপুরী ইন্ডাস্ট্রিরই কিছু লোকজনের সম্মান নষ্ট করার অভিযোগ আনেন অক্ষরা। ভিডিয়োতে ঠিক কী বলেছেন ভোজপুরী অভিনেত্রী?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 18, 2022, 06:40 PM IST
Akshara Singh : ফের অশ্লীল MMS ফাঁসে তোলপাড়, কেঁদেই ফেললেন বিগবস-খ্যাত অভিনেত্রী!

 Akshara Singh, MMS, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : কিছুদিন আগেই নেটপাড়ায় তাঁর একটি MMS-ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল। সেখানে অশ্লীল অবস্থায় দেখা গিয়েছিল ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিংকে। এবার ফের নেটপাড়ায় ভাইরাল ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং-এর আরও একটি ভিডিয়ো। যেখানে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী। যেখানে ভোজপুরী ইন্ডাস্ট্রিরই কিছু লোকজনের সম্মান নষ্ট করার অভিযোগ আনেন অক্ষরা। ভিডিয়োতে ঠিক কী বলেছেন ভোজপুরী অভিনেত্রী?

ভিডিয়োতে অক্ষরাকে কাঁদতে কাঁদতে ইন্ডাস্ট্রির কিছু লোকজনের উদ্দেশ্যে বলতে শোনা যাচ্ছে, 'যে সমস্ত অনুরাগীরা আমাকে ভালোবাসেন, তাঁরা আমাকে সবসময়ের জন্যই ভালোবাসবেন, তাতে আমি যেখানে গিয়েই কাজ করিনা কেন। তবে ইন্ডাস্ট্রির কিছু লোকজন অকারণেই একে অপরের ক্ষতি করার চেষ্টা করতে থাকেন। অন্যের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করেন। যদি আপনাদের বড় বড় নাম হয়, তবে কাজ করেই সেই নাম ছড়িয়ে দিন। আপনারা দর্শকদের সামনে ভালো হওয়ার মুখোশ পরে ঘুরে বেড়ান। ভুয়ো, নকল মানুষ হবেন না, আসল সত্ত্বা নিয়ে বাঁচুন। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কেন এটা হয়? দেশে আরও তো ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে, পঞ্জাব, দক্ষিণের ইন্ডাস্ট্রি, বলিউড, সেখানে তো এধরনের ঘটনা ঘটেনা। ভোজপুরীর ইন্ডাস্ট্রিতে অশ্লীলতায় ভরে গিয়েছে। এত নোংরামো কোথা থেকে আসে? সকলেই একে অপরের ক্ষতি করার চেষ্টায় ব্যস্ত থাকেন, কেউই কাউকে এগিয়ে যেতে দিতে চান না। কিন্তু আদপে এসব করে কী হয়?

আরও পড়ুন- 'দেবসেনা' অনুষ্কাকে ভুলে কৃতীর প্রেমে হাবুডুবু 'বাহুবলী' প্রভাস!

কিছুদিন আগেই অক্ষরা সিং-এর একটি MMS- নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। যদিও ভিডিয়োটি বহু পুরনো বলেই কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে। আর সেই ভিডিয়ো নিয়েই মুখ খুলেছেন অক্ষরা। তবে শুধু অক্ষরাই নয়, এর আগে অঞ্জলি অরোরাও একটি ভুয়ো ভিডিয়ো নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে। যেখানে অঞ্চলিকে তার প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। যদিও ভিডিয়োটি তার নয় বলে দাবি করেছিলেন অঞ্জলি অরোরা। গোটা ঘটনায় অঞ্জলিও ভেঙে পড়েছিলেন। MMS-কাণ্ড নিয়ে কথা বলতে গিয়ে চোখে জল চলে আসে তাঁর। অঞ্জলি বলেন, 'আমি জানি না, লোকজন এসব কী করছে! আমাকে তো লোকজনই পরিচিতি দিয়েছেন। তাহলে তাঁরাই কেন আমার সম্পর্কে এভাবে কুৎসা রটাচ্ছেন! 'অঞ্জলির কথায়, 'আমারও তো পরিবার আছে, ছোট ভাই আছে। তাঁরাও তো আমার ভিডিয়ো দেখেন, আমি যখন এগুলি দেখি, আমার প্রশ্ন জাগে, আমি যখন আদপে এমন কিছু করিনি, তাহলে কেন এধরনের বিকৃত, ভুয়ো ভিডিয়ো বানিয়ে ছড়িয়ে দেওয়া হচ্ছে? কেউ বা কারা আমার বদনাম করার চেষ্টা করছেন।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.