নিজস্ব প্রতিবেদন: সোমবার ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিস। বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করার অভিযোগ ওঠে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে । শুধু ছবি বানাতেনই না, বিভিন্ন অ্যাপের মাধ্য়মে ছড়িয়ে দিতেন রাজ। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:''নীল ছবি থেকে অনেক টাকা আয় হয়েছে'', Raj-Pradeep-এর বিস্ফোরক WhatsApp chat


এই খবর সামনে আসার পরই রাজ কুন্দ্রার একটি টুইট ভাইরাল হয়। ২০১২ সালের ২৯ মার্চ একটি টুইট করেছিলেন রাজ, যেখানে তিনি একটি প্রশ্ন তুলেছিলেন, তাতে লেখা ছিল 'পর্ন ভার্সেস প্রস্টিটিউশন, ক্যামেরার সামনে সেক্স করার জন্য পারিশ্রমিক দেওয়া আইনত বৈধ কেন? দেহ ব্যবসা এবং যৌনতার মধ্যে পার্থক্যই বা কী?' প্রশ্ন তোলেন রাজ। সোমবার তাঁর গ্রেফতারির খবর আসার পর দিকে দিকে ছড়িয়ে গিয়েছে এই টুইট। তাঁর টুইটারের ট্যাগ লাইন ' জীবনে সেরাটাই বেছে নিতে হয় '।



সম্প্রতি তাঁর সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছেন শার্লিন চোপড়াও। তিনি জানিয়েছেন রাজ কুন্দ্রার (Raj Kundra) হাত ধরেই অ্য়াডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছেন তিনি। প্রচুর কাজ করেছেন রাজের জন্য। প্রতিটি প্রজেক্টের জন্য রাজ কুন্দ্রা শার্লিনকে ৩০ লক্ষ টাকা করে দিতেন বলেও জানান নায়িকা। পুনম পাণ্ডেও রাজের পর্ন ছবিতে কাজ করেছেন। একতা কাপুরেরও নাম জড়িয়েছে এই পর্ন ছবি তৈরির কাজে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)