''নীল ছবি থেকে অনেক টাকা আয় হয়েছে'', Raj-Pradeep-এর বিস্ফোরক WhatsApp chat

রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর প্রকাশ্যে এল শিল্পার স্বামী ও  প্রদীপ বক্সীর ব্যক্তিহত কথোপকথন। 

Updated By: Jul 20, 2021, 12:45 PM IST
''নীল ছবি থেকে অনেক টাকা আয় হয়েছে'', Raj-Pradeep-এর বিস্ফোরক WhatsApp chat

নিজস্ব প্রতিবেদন: গতকালই ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস। আর তারপরেই প্রকাশ্যে এল বিস্ফোরক কিছু তথ্য। রাজ কুন্দ্রা ও প্রদীপ বক্সির মধ্যে ব্যক্তিগত ওয়্যাটসঅ্যাপ চ্যাট সামনে এসেছে। সেখান থেকেই জানা গিয়েছে, পর্নফিল্ম থেকে অনেক অর্থ উপার্জন করতেন তারা। 

শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় তা বিভিন্ন অ্যাপের মাধ্য়মে ছড়িয়ে দিচ্ছিলেন। এই ঘটনায় এবার প্রকাশ্যে এল বেশ কিছু নাড়িয়ে দেওয়ার মতো তথ্য। 

মুম্বইয়ের পুলিস কমিশনার একটি বিবৃতিতে বলেন, ''২০২১ এর ফেব্রুয়ারি মাসে একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের পরই আমরা ১৯/৭/২১ রাজ কুন্দ্রাকে গ্রেফতার করি। আমার ওনার বিরুদ্ধে যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে। তদন্ত চলছে।''

আরও পড়ুন, Raj Kundraর হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, বিস্ফোরক Sherlyn Chopra, Poonam Pandey

মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সূত্রের খবর, রাজ কুন্দ্রা, ব্রিটেনে বসবাসকারী প্রদীপ বক্সীর আত্মীয়। তাঁর ব্রিটেনের প্রযোজনা সংস্থা রয়েছে Kenrin Production House। শুধু রাজের আত্নীয় কিংবা সংস্থার সিইও নন, প্রদীপ রাজের বিজনেস পার্টনারও ছিলেন। 

রাজ কুন্দ্রা ও প্রদীপ বক্সীর ওয়্যাটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পরই সরগরম শহর। কীভাবে পর্নফিল্মের টাকাপয়সার লেনদেন হত এবং পর্নগ্রাফিক কনটেন্ট কতটা মুনাফা দিল তা নিয়েও আলোচনা হয়েছে। গ্রুপ চ্যাটে আরও অনেকজন ছিলেন। 

এর আগেই শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। শার্লিন চোপড়াকে প্রত্যেক প্রজেক্টের জন্য ৩০ লক্ষ টাকা করে দিতেন রাজ কুন্দ্রা। রাজের হয়ে শার্লিন এমন ১৫ থেকে ২০ টি প্রজেক্টে কাজ করেছিলেন।