Naga-Samantha: 'নাগা-সামান্থা' সম্পর্কে ইতি! প্রাক্তন স্ত্রীর বিষয়ে যা বললেন অভিনেতা ...

তারকা দম্পতি নাগা চৈতন্য আর সামান্থার রুথের সম্পর্কে ইতি হয়েছে আগেই। প্রায় দুই বছর হতে চললো বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছিলেন দম্পতি। যে যাঁর জীবনে নিজেদের মতো করে এগিয়েও গিয়েছেন তাঁরা। তবু এখনও চলে নাগা-সামান্থা প্রসঙ্গে চর্চা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের প্রাক্তন স্ত্রী কে নিয়ে মুখ খুললেন তারকা অভিনেতা নাগা চৈতন্য।

Updated By: May 7, 2023, 01:39 PM IST
Naga-Samantha: 'নাগা-সামান্থা' সম্পর্কে ইতি! প্রাক্তন স্ত্রীর বিষয়ে যা বললেন অভিনেতা ...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তারকা দম্পতি নাগা চৈতন্য আর সামান্থার রুথের সম্পর্কে ইতি হয়েছে আগেই। প্রায় দুই বছর হতে চললো বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছিলেন দম্পতি। যে যাঁর জীবনে নিজেদের মতো করে এগিয়েও গিয়েছেন তাঁরা। তবু এখনও চলে নাগা-সামান্থা প্রসঙ্গে চর্চা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের প্রাক্তন স্ত্রী কে নিয়ে মুখ খুললেন তারকা অভিনেতা নাগা চৈতন্য।

আরও পড়ুন: Nonte Phonte:  গরমের ছুটি জমজমাট! আসছে নন্টে ফন্টে...

প্রাক্তন স্ত্রীর বিষয়ে ঠিক কি বলেছেন তিনি? সাক্ষাৎকারে নাগা চৈতন্য জানান, "অত্যন্ত ভালো মেয়ে সামান্থা, পৃথিবীর সব রকমের সুখ লাভের যোগ্য সে।" পাশাপাশি, অভিনেতা বললেন দুই বছর হতে চললো আমি আর সামান্থা বিচ্ছেদের সিদ্ধান্ত নিই। এবং প্রায় একবছর হতে চললো আমাদের পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়েছে। আমরা দুজনেই অতীত ভুলে এগিয়ে গিয়েছি। তবে অতীতের সেই অধ্যায়ের জন্য সবসময়ই আমার মনে শ্রদ্ধা থাকবে।" 

আরও পড়ুন: Arijita Mukherjee: 'শ্যুটিংয়ের পর অরিত্রদা হাতদুটো ধরে বলেছিলেন, খুব ভালো কাজ হয়েছে বাবু', 'ফাটাফাটি' সাক্ষাৎকারে অরিজিতা

তেলেগু তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু চর্চার আরেক নাম। দুজনের গাঁটছড়া বাঁধায় যতটা খুশি হয়েছিলেন অনুরাগীরা তেমনই দুজনের বিচ্ছেদের কথায় মন ভেঙেছিল তাঁদের। বেশ কিছু বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাগা-সামান্থা। তার কিছু বছর পর ২০২১ নাগাদ সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নেন তাঁরা। সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে, নাগা চৈতন্যের জীবনে এসেছে নতুন নারী। এদিকে একাধিক কাজের মাঝে ব্যস্ত থাকা সামান্থার মনে রয়ে গিয়েছে পুরনো স্মৃতি। আর এবার প্রাক্তন স্ত্রীর প্রসঙ্গে অভিনেতার স্পষ্ট স্বীকারোক্তিতে নাগা-সামান্থা চর্চা ফের আসরে ফিরলো বলেই মনে করছেন নেটিজেনেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.