পাকিস্তানে যাওয়ায় নিষিদ্ধ,সীমান্তে গিয়ে 'ভারত মাতা কি জয়' বলে স্লোগান মিকার

কোনও মন্তব্য করেননি মিকা 

Updated By: Aug 16, 2019, 12:56 PM IST
পাকিস্তানে যাওয়ায় নিষিদ্ধ,সীমান্তে গিয়ে 'ভারত মাতা কি জয়' বলে স্লোগান মিকার

নিজস্ব প্রতিবেদন : ৮ অগাস্ট পাকিস্তানের করাচিতে গিয়েছিলেন হাই প্রোফাইল একটি অনুষ্ঠানে গান গাইতে। জানা যায়, পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের ঘনিষ্ঠ আত্মীয়ের মেয়ের বিয়ের অনুষ্ঠানে হাজির হন মিকা সিং। পাকিস্তানের অনুষ্ঠানে হাজির হওয়ার পর গোটা ভারত জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। মিকা সিংকে নিষিদ্ধ করে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন। অর্থাত গোটা বলিউড নিষিদ্ধ করে দেয় মিকাকে। ওই ঘটনার পর বিষয়টি নিয়ে মুখ খোলেননি মিকা সিং কিন্তু প্রকাশ্যে 'ভারত মাতা কি জয়' বলে স্লোগান দিতে শুরু করেন বলিউড গায়ক।

আরও পড়ুন : এ কেমন দেখতে হল সইফ আলি খান-কে? দেখলে চিনতেই পারবেন না
স্বাধীনতা দিবস উপলক্ষে ১৫ অগাস্ট আটারি সীমান্তে হাজির হন মিকা সিং। আর সেখানে গিয়ে 'ভারত মাতা কি জয়' বলে স্লোগান দিতে শুরু করেন। সীমান্তে যখন স্বাধীনতা দিবস উপলক্ষে অনুষ্ঠান শুরু হয়েছে, সেই সময় স্লোগান দিতে শুরু করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বলিউডে নিষিদ্ধ হওয়ার পর মহারাষ্ট্রের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ান মিকা। দুর্গতদের জন্য ৫ লক্ষের অনুদানও দেন মিকা সিং। পাশাপাশি একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে একযোগে বন্যা দুর্গতদের জন্য ৫০টি নতুন বাড়ি তৈরি করে দেবেন বলেও জানান মিকা। 

আরও পড়ুন : পাকিস্তানে যাওয়ায় নিষিদ্ধ, মিকা দাঁড়ালেন বন্যা দুর্গতদের পাশে
প্রসঙ্গত পাকিস্তানে মিকা সিংয়ের অনুষ্ঠানে দাউদ ইব্রাহিমের পরিবারের সদস্যরা হাজির ছিলেন বলে খবর। শুধু তাই নয়, করাচিতে যেখানে মিকা সিংয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়, তার পাশেই দাউদ ইব্রাহিমের বাড়ির সদস্য ছোটা শাকিল এবং আনিস ইব্রাহিমের বাড়ি। মিকার ওই খবর প্রাকশ্যে আসার পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

.