জন্মদিনে ২.৪৩ কোটির Mercedes Maybach GLS 600 কিনলেন রণবীর সিং

 গত মাসেই রণবীর কিনেছিলেন ল্যাম্বরগিনি উরুস পার্ল ক্যাপসুল...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 7, 2021, 08:00 PM IST
জন্মদিনে ২.৪৩ কোটির Mercedes Maybach GLS 600 কিনলেন রণবীর সিং

নিজস্ব প্রতিবেদন : ৬ জুলাই, মঙ্গলবার নিজের ৩৬-র জন্মদিন সেলিব্রেট করেছেন বলিউডের 'খিলজি' রণবীর সিং (Ranveer Singh)। এবার জন্মদিনে নিজেকে নিজেই দারুন একটা উপহার দিয়েছেন রণবীর। অভিনেতা কিনে ফেলেছেন মার্সেডিজ মাইবা GLS-৬০০ (Mrcedes Maybach GLS 600) গাড়িটি। যার দাম ২.৪৩ কোটি টাকা।

মার্সেডিজ মাইবা GLS-৬০০ (Mrcedes Maybach GLS 600) গাড়ির মডেলটি গত মাসেই এদেশে লঞ্চ হয়েছে। আর নিত্য নতুন মডেলের গাড়ি নিজের সংগ্রহে রাখা রণবীরের ভীষণ পছন্দের। আর তাই আর দেরি করেননি রণবীর (Ranveer Singh)। আর সেজন্য নিজের জন্মদিনকেই বেছে নিয়েছেন অভিনেতা। তবে শুধু মার্সেডিজ নয়, গত মাসেই রণবীর আরও একটি নতুন মডেলের গাড়ি কিনেছিলেন। যেটি ছিল ল্যাম্বরগিনি উরুস পার্ল ক্যাপসুল (Lamborghini Urus Pearl Capsul)। যার দাম ৩.১৫ কোটি টাকা। ল্যাম্বরগিনির এই মডেলটি এদেশে লঞ্চ করেছিল গত মার্চ মাসে। 

আরো পড়ুন-ফল বিক্রেতা Yusuf Khan হয়ে উঠেছিলেন অভিনেতা Dilip Kumar, নাম বদলের রহস্যটা কী?

প্রসঙ্গত,  মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে বলিউডে নিজের পায়ের তলার মাটিটা বেশ শক্ত করে ফেলেছেন রণবীর। নিজের অভিনয় দক্ষতা দিয়ে বুঝিয়ে দিয়েছে বলিউড তারকাদের শিখরে বসার জন্যই তিনি নিজেকে তৈরি করছেন। বলিউডে তাঁর মতো এনার্জেটিক অভিনেতা খুব কমই আছে বলে মনে করা হয়। অভিনয় দক্ষতা ও কাজের প্রতি নিষ্ঠার জোরেই মাত্র ৩৬ বছরের বয়সের মধ্যেই একাধিক বিলাসবহুল গাড়ি কেনার সামর্থ তৈরি করেছেন রণবীর ওরফে 'বলিউডের খলজি'। তিনি এখন বলিউডের অন্যতম 'হায়েস্ট পেড' অভিনেতা। রণবীরের কাছে রয়েছে অস্টিন মার্টিন র‌্যাপিড এস ব্র্যান্ডের গাড়ি, যার দাম ৩.৮৮ কোটি টাকা। এছাড়াও তাঁর কাছে রয়েছে রয়েছে ১.৬ কোটি টাকা ল্যান্ড রোভার রেঞ্জ রোভার, ৯৯.৫৬ লক্ষ টাকার জাগুয়ার ফ্ল্যাগশিপ এক্স জে এল, অডি কিউ ফাইভ, ল্যান্ড ক্রুজার প্রাডো এবং মারুতি সুজুকি সিয়াজ।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.