সৌন্দর্যে বিশ্ব জয় করে দেশে ফিরলেন মানুষী

বিশ্ব সুন্দরীর সম্মান অর্জন করে রবিবার সকালে দেশে ফিরলেন মানুষী চিল্লার। মুম্বই বিমানবন্দরে পা রাখতেই তাঁকে ঘিরে উপচে পড়ল মানুষের ভিড়। মিলল রাজকীয় সংবর্ধনা। টুইট করে সকলকে ধন্যবাদ জানাতেও ভোলেননি মানুষী।

Updated By: Nov 26, 2017, 03:39 PM IST
সৌন্দর্যে বিশ্ব জয় করে দেশে ফিরলেন মানুষী

নিজস্ব প্রতিবেদন : বিশ্ব সুন্দরীর সম্মান অর্জন করে রবিবার সকালে দেশে ফিরলেন মানুষী চিল্লার। মুম্বই বিমানবন্দরে পা রাখতেই তাঁকে ঘিরে উপচে পড়ল মানুষের ভিড়। মিলল রাজকীয় সংবর্ধনা। টুইট করে সকলকে ধন্যবাদ জানাতেও ভোলেননি মানুষী।

 

১৯৯৪ সালে ঐশ্বর্য রাই ও শেষবার ২০০০ সালে ভারত থেকে মিস ওয়ার্ল্ডের শিরোপা পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর দীর্ঘ ১৭ বছর খরা কাটিয়ে হরিয়ানার ২১ বছরের তরুণী মানুষী চিল্লারের হাত ধরে ফের একবার মিস ওয়ার্ল্ডের মুকুট এল ভারতে।  ২১ বছরের মনুষী হরিয়ানার সোনিপথের বিপিএস মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের ডাক্তারি ছাত্রী। ১০৮জন প্রতোযোগীকে হারিয়ে চিনের সানিয়া সিটিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে নেন মনুষী। তাঁকে মুকুট পরিয়ে দেন ২০১৬র মিস ওয়ার্ল্ড রিকো স্টিফালি ডেল ভ্যালি। 

মনুষীকে প্রশ্ন করা হয়েছিল 'কোন পেশায় বেতন সবথেকে বেশি হওয়া উচিত?' এ ক্ষেত্রে মানুষীর উত্তর ছিল, 'একজন 'মা' সর্বোচ্চ প্রাপ্যের দাবিদার।'

আর এই প্রশ্নের উত্তরই সেরার সম্মান এনে দিয়েছে তাঁর জন্য। তবে একাধারে মেডিক্যাল ছাত্রী ও অন্যদিকে মিস ওয়ার্ল্ড মানুষী ভবিষ্যতে কোন পেশা বেছে নেবেন তা নিয়ে তিনি এখনও কিছুই বলেননি।

আরও পড়ুন- করিনার এই শার্টের দাম শুনলে আঁতকে উঠবেন!

.