Aindrila Sharma Passes Away, Sabyasachi Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঐন্দ্রিলা আর নেই, বাবা-মায়ের পর, একথা মেনে নেওয়া যাঁর পক্ষে সবথেকে কঠিন, তিনি হলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলার লড়াইয়ে প্রথম থেকে যিনি পাশে ছিলেন তিনি সব্য়সাচী-ই। এর আগেও একাধিকবার অসুস্থ হয়েছেন ঐন্দ্রিলা, সব্যসাচী তাঁকে হাসপাতালে নিয়ে গিয়েছেন, আবার সুস্থ করে ফিরিয়েও এনেছেন। তবে এবারটা আর পারলেন না। এবার ঐন্দ্রিলার হাসপাতালে ভর্তির ঠিক পর পর নেতিবাচক খবর ছড়িয়ে পড়ার প্রতিবাদে সব্যসাচী চৌধুরী লিখেছিলেন, 'নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে এবার আর সব্যসাচীর পক্ষে সেটা আর সম্ভব হল না। খুব স্বাভাবিকভাবেই কাছের মানুষের মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। শুক্রবার রাতেই ঐন্দ্রিলাকে নিয়ে অনুরাগীদের আশার কথা শুনিয়েছিলেন সব্যসাচী। বলেছিলেন, 'সকলের প্রার্থনায় ঐন্দ্রিলা ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন।' কিন্তু নাহ, তারপর শনিবার ফের একাধিকবার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তারপরই ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেলেন অভিনেতা। তখনই আশঙ্কার প্রহর গোনা শুরু হয় অনুরাগীদের। এরপর আর একটা দিন কাটতে না কাটতেই সব্যসাচীকে একা ফেলে না ফেরার দেশে চলেই গেলেন ঐন্দ্রিলা। কাছের মানুষের মৃত্যুর পরই নিজের ফেসবুক প্রোফাইলটিই ডি-অ্যাক্টিভেট করে দেন সব্যসাচী। 


আরও পড়ুন-'পাড়ার দস্যি মেয়ে আজ একেবারে শান্ত!', ঐন্দ্রিলার মৃত্যুতে বিষণ্ণ বহরমপুর



আরও পড়ুন- 'সে চলে গেলেও থেকে যাবে তার স্পর্শ আমার হাতের ছোঁয়ায়…'



সালটা ২০১৭, 'ঝুমুর' ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে কাজ করা শুরু করেন তিনি। সেই ধারাবাহিকে ঐন্দ্রিলার বিপরীতে ছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী, সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব, পরে সেই বন্ধুত্ব প্রেমে বদলে যায়। ঝুমুর ধারাবাহিক শেষ হওয়ার পর ঐন্দ্রিলা শর্মাকে দেখা যায় 'জিয়ন কাঠি' ধারাবাহিকে। এই বাংলা ধারাবাহিকের হাত ধরেই ধীরে ধীরে জনপ্রিয়তা পান ঐন্দ্রিলা। সম্প্রতি ক্লিক-এর 'ভাগার' ওয়েব সিরিজে অভিনয় করছিলেন ঐন্দ্রিলা। এই সিরিজে ঐন্দ্রিলার সঙ্গে দেখা যায় সব্যসাচীকেও। ঐন্দ্রিলা তাঁর জীবনযুদ্ধের লড়াইয়ে সবসময় পাশে পান বন্ধু, প্রেমিক, অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। সর্বক্ষণ ঐন্দ্রিলার পাশে পাশে থাকতে দেখা যায় তাঁকে। এমনকী সম্প্রতি যে কদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি, সারাক্ষণ হাসপাতালে তাঁর পাশে থেকেছেন সব্যসাচী। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)