Aishwarya Abhishek Divorce: শাশুড়ির সঙ্গে মতবিরোধই বিচ্ছেদের মূল কারণ! মেয়ে আরাধ্যার কথা ভেবেই এখনও সম্পর্কে ঐশ্বর্য-অভিষেক...

Aishwarya Abhishek: বেশ কিছু বছর ধরেই তাঁদের সম্পর্কে মধ্যে ভাঙন ধরতে শুরু করেছে, তবে মেয়ে আরাধ্যার কারণে এখনও সম্পর্কে আছেন তাঁরা। এমনটাই জানালেন বচ্চন পরিবারের ঘনিষ্ঠ এক পারিবারিক বন্ধু। 

Updated By: Dec 22, 2023, 12:01 PM IST
Aishwarya Abhishek Divorce: শাশুড়ির সঙ্গে মতবিরোধই বিচ্ছেদের মূল কারণ! মেয়ে আরাধ্যার কথা ভেবেই এখনও সম্পর্কে ঐশ্বর্য-অভিষেক...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: বচ্চন পরিবারের অন্দর মহলের কথা প্রায় কারোরই আর অজানা নয়। অভিষেক-ঐশ্বর্যের বিবাহ বিচ্ছেদ নিয়ে নানা জল্পনাই শুনতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। বিবাহের সম্পর্কে মধুর বন্ধন না থাকলেও মেয়ে আরাধ্যার জন্য এখনও সম্পর্ক বাঁচিয়ে রেখেছেন তারকা দম্পতি, এমনটাই জানতে পারা গেছে পরিবার সৃত্রে।

আরও পড়ুন: Sayani Dutta Wedding: মুখ্যমন্ত্রীর দেওয়া শাড়িতে আইবুড়ো ভাত! পাঞ্জাবি মতে বিয়ে সারলেন অভিনেত্রী...

বেশ কিছু বছর ধরেই তাঁদের সম্পর্কে মধ্যে ভাঙন ধরতে শুরু করেছে, তবে মেয়ে আরাধ্যার কারণে এখনও সম্পর্কে আছেন তাঁরা। এমনটাই জানালেন বচ্চন পরিবারের ঘনিষ্ঠ এক পারিবারিক বন্ধু। বাবা-মার সম্পর্কের বিচ্ছেদ অনেক ক্ষেত্রেই সন্তানের ওপর প্রভাব ফেলে। সেই কথা ভেবেই সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন তাঁরা।

অভিনেত্রীর শাশুড়ির সঙ্গে তাঁর সম্পর্ক যে সুমধুর নয় তা সকলেই জানেন। গত বেশ কিছু বছর ধরেইতাঁদের কথা বন্ধ বলেই জানা যায়, তবে সম্প্রতি বচ্চন পরিবারের পারিবারিক বাড়িও ছেড়েছেন অভিনেত্রী। সেই নিয়েই শুরু হয় জলঘোলা। বিগ বি কন্য়া শ্বেতা বচ্চনের ‘জলসা’-তে পা রাখার পর থেকেই এই সমস্যা বাড়তে শুরু করে।

আরও পড়ুন: Aishwarya Abhishek Divorce: নাচের তালে ঐশ্বর্য-অভিষেক! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে আবারও এক হল বচ্চন পরিবার?

জানতে পারা যাচ্ছে সাম্প্রতিক সময়ে ঐশ্বর্য তাঁর মা-এর সঙ্গেই থাকছেন তাঁর বাপের বাড়িতে। সেখানেই তাঁর মেয়েও তাঁদের সঙ্গে থাকো। তবে মাঝে মধ্যে বচ্চন পরিবারের পৈতৃক বাড়ি ‘জলসা’-তেও থাকেন তাঁরা। তবে স্বামী এবং শ্বশুর-শাশুড়ির সঙ্গে অভিনেত্রী সময় কাটান না বলেই জানতে পারা গেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.