প্রকাশ্যে কাঁদলেন রাই, ১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ঐশ্বর্য

পাপারাজ্জির উপর চোটে গেলেন ঐশ্বর্য রাই বচ্চন। ‘কোনও অনুষ্ঠান নয়। কোনও ইভেন্টও নয় যে আপনারা ছবি তুলছেন। এভাবে ছবি তুলবেন না’ বলে ছবি শিকারীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রাই সুন্দরী। ছবি শিকারীদের সঙ্গে সম্পর্ক ভাল রেখেই চলতে দেখা যায় ঐশ্বর্যকে, কিন্তু এভাবে কেন চোটে গেলেন ‘বহু’ বচ্চন?

Updated By: Nov 21, 2017, 01:04 PM IST
প্রকাশ্যে কাঁদলেন রাই, ১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন ঐশ্বর্য

নিজস্ব প্রতিবেদন : পাপারাজ্জির উপর চোটে গেলেন ঐশ্বর্য রাই বচ্চন। ‘কোনও অনুষ্ঠান নয়। কোনও ইভেন্টও নয় যে আপনারা ছবি তুলছেন। এভাবে ছবি তুলবেন না’ বলে ছবি শিকারীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রাই সুন্দরী। ছবি শিকারীদের সঙ্গে সম্পর্ক ভাল রেখেই চলতে দেখা যায় ঐশ্বর্যকে, কিন্তু এভাবে কেন চোটে গেলেন ‘বহু’ বচ্চন?

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। বাবার জন্মদিন উপলক্ষে মুম্বইয়ে স্মাইল ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাই। মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যাকে নিয়েই ওই অনুষ্ঠানে হাজির হন তিনি। জানা যায়, ওই সংগঠনের ১০০ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিচ্ছেন রাই। সেখানকার যে সমস্ত শিশুর ঠোঁট কাটা, তাদের অস্ত্রোপচারের দায়িত্ব নিচ্ছেন ঐশ্বর্য। ওই শিশুদের চিকিত্সার পুরোটাই রাই বহন করবেন বলে জানিয়েছেন। পাশাপাশি ওই অনুষ্ঠানে হাজির হয়ে বাবার জন্মদিন উপলক্ষ্যে শিশুদের সঙ্গে কেকও কাটেন।

আরও পড়ুন : টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতা সেনের বয়ফ্রেন্ডের তালিকাটা দেখেছেন..

আর সেখানেই হাজির হয়ে ‘বহু’ বচ্চন এবং আরাধ্যার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন পাপারাজ্জি। ক্যামেরার ফ্ল্যাশ যখন বার বার ঝলসে উঠতে শুরু করে, তখনই বিরক্ত হন ঐশ্বর্য। ছবি শিকারীদের উদ্দেশ্য করে ক্ষোভ উগরে দেন। বলেন,  এটা কোনও সিনেমার প্রিমিয়ার নয় কিংবা কোনও ইভেন্টও নয়। প্রসঙ্গত, এর আগে আরও একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হয়ে মুম্বইয়ের একটি স্কুলের ১০০০ শিশুকে খাবার যোগানের দায়িত্ব নেন বচ্চন ‘বহু’।

.