আম্বানি পরিবারে ফের বাজল বিয়ের সানাই, 'প্রি ওয়েডিং' পার্টিতে ঝলসে উঠলেন বলিউড তারকারা

হাজির হন শাহরুখ খানও

Updated: Nov 11, 2019, 11:13 AM IST
আম্বানি পরিবারে ফের বাজল বিয়ের সানাই, 'প্রি ওয়েডিং' পার্টিতে ঝলসে উঠলেন বলিউড তারকারা

নিজস্ব প্রতিবেদন: পার্টি পার্টি আর পার্টি। বলিউডে যেন উতসবের মরশুম শুরু হয়েছে। সে মালাইকা অরোরা জন্মদিনের পার্টি হোক কিংবা বচ্চনদের দীপাবলি পার্টি কিংবা অনিল কাপুরের বাড়িতে ধামাকাদার দীপাবলি পার্টি। বলিউড তারকারা মেতেছেন একের পর এক বিলাসবহুল পার্টিতে। এবার সেই তালিকায় ফের যুক্ত হল আম্বানিদের নাম। কি বুঝতে অসুবিধা হচ্ছে! ভাবছেন আম্বানি পরিবারে সম্প্রতি ২ সন্তানের বিয়ের অনুষ্ঠান হয়েছে, গণেশ পুজোও শেষ তাহলে এখন আবার কিসের অনুষ্ঠান?

আরও পড়ুন : ফের ধামাকা, কুমার শানুর মেয়ে শ্যাননের সঙ্গে গান রেকর্ড করলেন হিমেশ রেশমিয়া
রিপোর্টে প্রকাশ, মুকেশ আম্বানির বোন নীনা কোঠারির মেয়ের বিয়ে আর কয়েকদিনের মধ্যে। নীনার মেয়ের বিয়ের আগে আয়োজন করা হয় প্রি ওয়েডিং পার্টির। আম্বানিদের সেই পার্টিতে হাজির হন বলিউডের একাধিক তারকা।
বচ্চন পরিবারের সঙ্গে আম্বানিদের সম্পর্ক বেশ পুরনো। তাই আম্বানি পরিবারের যে কোনও অনুষ্ঠানে প্রায় শুরু থেকেই হাজির হয়ে যান বলিউডর এই হাই প্রোফাইল পরিবার। কিন্তু এবার অমিতাভ বচ্চনের শরীর ঠিক না থাকায়, আম্বানিদের পার্টিতে হাজির হননি তিনি। বিগ বি না এলেও আম্বানিদের বাড়িতে হাজির হন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন দুজনেই। প্রত্যেকবারের মতো এবারও লাল রঙের সালওয়ার কামিজে রাই সুন্দরী যেন রূপের ছটায় তাক লাগিয়ে দেন অন্যদের।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আম্বানি পরিবারের অনুষ্ঠানে হাজির হন শাহিদ কাপুর এবং মীরা রাজপুতও। ব্যাকলেস ব্লাউজে মীরা যখন পার্টিতে হাজির হন, তখন ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। কালো রঙের সুটে আম্বানিদের বাড়িতে হাজির হন শাহরুখ খানও। অনিল কাপুর হাজির হন নীনা কোঠারির মেয়ের প্রি ওয়েডিং পার্টিতে। (ছবি ইনস্টা বলিউড, মানব মঙ্গলানি, ভাইরাল ভয়ানি-র ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নেওয়া)