Abhishek-Aishwarya: সত্যিই ভাঙছে ঐশ্বর্যর সংসার? বিচ্ছেদের পোস্টে 'লাইক' অভিষেকের...

Abhishek-Aishwarya: ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে তা খাটে না। দুজনের ব্যক্তিগত সম্পর্কের দূরত্বের বহিঃপ্রকাশ বহুদিন ধরেই ধরা পড়েছে ক্যামেরার লেন্সে। বর্তমানে অভিষেকের সোশ্যাল মিডিয়ার  কার্যকলাপ সেই সন্দেহের আগুনেই ইন্ধন যোগ করেছে। বিবাহবিচ্ছেদের বিষয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টে লাইক করেছেন অভিনেতা অভিষেক বচ্চন।

Updated By: Jul 18, 2024, 05:55 PM IST
Abhishek-Aishwarya: সত্যিই ভাঙছে ঐশ্বর্যর সংসার? বিচ্ছেদের পোস্টে 'লাইক' অভিষেকের...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আবার খবরের শিরোনামে অভিষেক-ঐশ্বর্য। বলিউডের দুনিয়ার অনস্ক্রিনে যতই দূর্দান্ত অভিনয় করুন না কেন, ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে তা খাটে না। দুজনের ব্যক্তিগত সম্পর্কের দূরত্বের বহিঃপ্রকাশ বহুদিন ধরেই ধরা পড়েছে ক্যামেরার লেন্সে। বর্তমানে অভিষেকের সোশ্যাল মিডিয়ার  কার্যকলাপ সেই সন্দেহের আগুনেই ইন্ধন যোগ করেছে। বিবাহবিচ্ছেদের বিষয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টে লাইক করেছেন অভিনেতা অভিষেক বচ্চন।

পোস্টে থাকা প্রশ্নটি হল, 'যখন প্রেম সহজ হওয়া বন্ধ করে দেয়'। এতে আরও বলা হয়েছে যে, 'দীর্ঘদিন ধরে বিবাহিত দম্পতিদের এখন বিচ্ছেদ ঘটছে। কীসের কারণে তাদের এই সিদ্ধান্তকে প্ররোচিত করছে এবং কেন এরকম ধূসর বিবাহবিচ্ছেদ বাড়ছে বর্তমান সময়ে? পাশের কিছু নোটে এও লেখা ছিল, বিচ্ছেদ আসলে কারোর জন্যই সহজ নয়। বিচ্ছেদ হল শেষ রাস্তা।' 

আরও পড়ুন: Richa Chadha-Ali Fazal: মা হলেন রিচা চাড্ডা, মেয়ের আগমনে আনন্দে আত্মহারা বাবা আলি ফজল...

পোস্টটিতে বলা হয়েছে, 'তবুও, কখনও কখনও জীবন আমাদের নিয়ম অনুযায়ী চলে না। কিন্তু মানুষ যখন তাদের জীবনের একটি অংশ একে অপরের উপর নির্ভর করে কাটিয়ে দেওয়ার কথা দেয়, দশকের পর দশক একসাথে থাকার পর আলাদা হয়ে গেলে কেউ কীভাবে তা সামলাবে?' এদিকে, এই দম্পতি কেউই তাঁদের বিবাহবিচ্ছেদের এই গুজব অস্বীকার বা স্বীকার কোনোটাই করেননি। 

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বিবাহ বন্ধনে আবদ্ধ হন 2007 সালে । অভিষেকের বাবা মেগাস্টার অমিতাভ বচ্চনের জুহুর বাংলোতে আয়োজন করা হয়েছিল এই জমকালো বিয়ের অনুষ্ঠানের। এই দম্পতির প্রথম সন্তান হল আরাধ্যা, তাঁর জন্ম হয় 2011 সালের নভেম্বর মাসে। 

আরও পড়ুন: Bangladesh Quota Protest: 'অস্থির লাগছে, আমিও তো সন্তানের মা', বাংলাদেশ কোটা আন্দোলনে ছাত্রমৃত্যুর খবরে শোকাহত স্বস্তিকা...

এই বছরের এপ্রিলেই তাদের 17 তম বিবাহ বার্ষিকী পালিত হয়, ঐশ্বর্য তাদের বিবাহের অ্যালবাম থেকেই একটি ছবি তুলেছিলেন। ছবিটি তাদের বাগদান অনুষ্ঠানের। অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন গুরু, ধাই অক্ষর প্রেম কে, কুছ না কাহো, ধুম ২ এবং উমরাও জান সহ আরও অনেক ছবিতে একসাথে কাজ করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.