দীপাবলিতে নেই পরিবার সঙ্গে, অজয় দেবগণ, যুগকে দেখে মন খারাপ কাজল-নাইশার

তানিশা মুখোপাধ্যায়ও তাঁদের 'মিস' করছেন বলে জানান 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 16, 2020, 09:59 AM IST
 দীপাবলিতে নেই পরিবার সঙ্গে, অজয় দেবগণ, যুগকে দেখে মন খারাপ কাজল-নাইশার
কাজল-নাইশা

নিজস্ব প্রতিবেদন : ​দীপাবলিতে পরিবারের কাছে ফিরতে পারেননি। বাবা, ভাইয়ের ছবি দেখে তাই মন খারাপ হয়ে গিয়েছে নাইশার। সিঙ্গাপুর থেকেই তাই পরিবারের ছবি দেখে একদম মন খারাপ হয়ে গিয়েছে অজয় দেবগণের মেয়ের। শুধু নাইশা নয়, পরিবারের ছবি দেখে মন খারাপ হয়ে গিয়েছে কাজলেরও। নাইশাকে নিয়ে কাজল কবে পরিবারের সঙ্গে সময় কাটাবেন, তা নিয়েও উৎসবের সময় মন খারাপ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আরও পড়ুন : দীপাবলির আগেই বিচ্ছেদ! সুর কাটল জ্যাকি শ্রফের বাড়িতে

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বর্তমানে পড়াশোনার জন্য সিঙ্গাপুরে রয়েছেন অজয় দেবগণ এবং কাজলের মেয়ে নাইশা। করোনা পরিস্থিতিতে তিনি এই মুহূর্তে দেশে ফিরে এসে দীপাবলিতে পরিবারের সঙ্গে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারছেন না। সবকিছু মিলিয়ে উৎসবের সময়ে বাবা, ভাই,দাদা, পিসিদের যে চোখে হারাচ্ছেন নাইশা, তা স্পষ্ট হয়ে যায়।

অন্যদিকে নাইশা এবং কাজলকে কাছে না পেয়ে মন খারাপ হয়ে গিয়েছে অজয় দেবগণের বোন নীলমর। দীপাবলির সময় কাজল এবং নাইশাকে কাছে না পেয়ে তাঁদের যেন অপূর্ণ মনে হচ্ছে বলেও জানান নীলম।

সম্প্রতি মুক্তি পায় অজয় দেবগণ এবং কাজলের সিনেমা তানাজি। এই সিনেমায় অজয় দেবগণের বিপরীতে অভিনয় করেন সইফ আলি খান। চলতি বছরের জানুয়ারিতে যখন তানাজি মুক্তি পায়, তা দেখে অজয়, কাজলের ভক্তরা খুশি হয়ে যান। পাশাপাশি অজয় দেবগণের বিপরীতে সইফ আলি খানের অভিনয়ও মন কেড়ে নেয় দর্শকদের।

.