ওয়েব ডেস্ক: বলিউডে এখন তিনি সবচেয়ে বড় স্টারদের একেবারে প্রথমের দিকে। তাঁর ছবি মানেই বড় হিট, বড় প্রশংসা। তিন খানকে পিছনে ফেলে অক্ষয় তাঁর ছবির কল্যাণে প্রথম বলিউড তারকা হিসেবে তিনশো কোটির ক্লাবে ঢুকে পড়েছেন তিনি। সেই অক্ষয় কুমার এবার 'জলি এলএলবি ২'-র অভিনয়ের জন্য রেকর্ড পারিশ্রমিক নিচ্ছেন। শোনা যাচ্ছে তিন বছর আগে রিলিজ হওয়া 'জলি এলএলবি'-সিক্যুয়েলের জন্য প্রতিদিন কোটি টাকা করে পারিশ্রমিক নিচ্ছেন। 'জলি এলএলবি ২'-র শ্যুটিংয়ে অক্ষয় কাজ করবেন ৪৮ থেকে ৫০ দিন।


আরও পড়ুন- একটা সিনেমার শ্যুটিং শেষ হতে অক্ষয়ের মতে কত সময় লাগা উচিত


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তার মানে এই সিনেমার জন্য অক্ষয়ের মোটা পারিশ্রিমক দাঁড়াবে ৫০ কোটি টাকা। বলিউডের বেশিরভাগ ছবির বাজেটই অত হয় না। বলিউডে নায়কদের পারিশ্রমিক মোটামুটি ৫ থেকে ১০ কোটির মধ্যে থাকে। অবশ্য খানেদের পারিশ্রমিক অনেক বেশি।


আরও পড়ুন-  দীপিকা, প্রিয়াঙ্কার পর এবার এই বলিউড অভিনেত্রীও চললেন হলিউডে!


জলি এলএলবি-সমালোচকমহলে দারুণ প্রশংসিত হলেও বক্স অফিসে সে তুলনায় চলেনি। তাই এবার বক্স অফিসে মাত করতে অক্ষয়কে নেওয়া হয়েছে। অক্ষয় মানেই বক্স অফিসে অনেকটাই সাফল্য নিশ্চিত হয়ে যাওয়া। চলতি বছর অক্ষয়ের তিনটে সিনেমা রিলিজ করেছে। এয়ারলিফট, হাউসফুল থ্রি, রুস্তম। তিনটেই বড় হিট। এ সপ্তাহেই অক্ষয়ের আরও একটা সিনেমা রিলিজ করল। আকিরা। ' জলি এল এলবি টু 'রিলিজ করার কথা আগামী বছর ফেব্রুয়ারিতে। অক্ষয়ের পাশাপাশি এই সিনেমায় আছেন হুমা কুরেশি, অনু কাপুর,আরশাদ ওয়ারসি।