২০২০তে ফোর্বসের তালিকায় একমাত্র ভারতীয় হিসাবে সর্বাধিক উপার্জনকারী তারকা অক্ষয়

২০২০-তে ফোর্বসের ১০০জন সর্বাধিক উপার্জনকারীর মধ্যে ৫২ নম্বরে রয়েছেন অক্ষয়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2020, 02:38 PM IST
২০২০তে ফোর্বসের তালিকায় একমাত্র ভারতীয় হিসাবে সর্বাধিক উপার্জনকারী তারকা অক্ষয়

নিজস্ব প্রতিবেদন : এবছর সর্বাধিক উপার্জনকারী তারকাদের মধ্যে একমাত্র ভারতীয় হিসাবে ফোর্বসের তালিকায় উঠে এল অক্ষয় কুমারের নাম। ২০২০-তে ফোর্বসের ১০০জন সর্বাধিক উপার্জনকারীর মধ্যে ৫২ নম্বরে রয়েছেন অক্ষয়। 

তবে গত বছরও ফোর্বসের তালিকায় ৩৩ নম্বরে ছিল অক্ষয় কুমারের নাম। গত বছর অক্ষয়ের আয় ছিল ৬৫ মিলিয়ন ডলার।  এবছর ফোর্বসের তালিকায় ৫২ নম্বরে থাকা অক্ষয়ের আয় ৪৮.৫ মিলিয়ন ডলার। এছবর হলিউড অ্যাক্টর উইল স্মিথকেও ছাপিয়ে গিয়েছেন আক্কি। ৪৪.৫ মিলিয়ান ডলার আয় করে স্মিথ রয়েছেন ৬৯ নম্বরে। ৩৫.৫ মিলিয়ান ডলার আয় করে অ্যাঞ্জেলিনা জোলি রয়েছেন ৯৯ নম্বরে।

আরও পড়ুন-সন্তানের বাবা-মা হলেন জনপ্রিয় টেলি তারকা সুমিত ব্যাস ও একতা কল

এখানেই শেষ নয়, রিহানা-৬০, কেটি পেরি- ৮৬, লেডি গাগা ৮৭, জেনিফার লোপেজ রয়েছেন ৫৬ নম্বরে। অর্থাৎ এদের সকলকেও ছাপিয়ে গিয়েছেন অক্ষয়। এবছর সর্বাধিক উপার্জনকারী ভারতীয় তারকার মধ্যে রয়েছেন অক্ষয়। এমনকি অক্ষয় যে করোনা প্রকোপের কারণে দেশের স্বার্থে ৪.৫ মিলিয়ন ডলার দান করেছেন, সেটাও উল্লেখ করা হয়েছে ফোর্বসের তরফে।  

এমনকি অক্ষয় যে আমাজন প্রাইমের ওয়েব সিরিজ 'দ্যা এন্ড'-এর মাধ্যমে ওয়েব দুনিয়াতেও পা রাখতে চলেছেন সেকথাও বলা হয়েছে ফোর্বসের তরফে। পাশাপাশি এবছরই মুক্তি পাচ্ছে 'বচ্চন পান্ডে', 'বেল বটম'-এর মতো ছবি।

আরও পড়ুন-পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, জিএসটি বিল দেখিয়ে দিতে পারি, বললেন পরিচালক