শৌচকর্মের বড্ড তাড়া, ভুল দরজায় টোকা মারলেন রণবীর! তারপর?

Updated By: Aug 15, 2017, 05:27 PM IST
শৌচকর্মের বড্ড তাড়া, ভুল দরজায় টোকা মারলেন রণবীর! তারপর?

ওয়েব ডেস্ক : কিছুতেই শান্তিতে বসে শৌচকর্ম সারতে পারছেন না রণবীর সিং। হ্যাঁ, ঠিকই পড়ছেন অভিনেতা রণবীর সিং-এর কথাই বলছি। 

দেশ টয়লেটের সংখ্যা নাকি এতটাই কম, ‌যে কিছুদিন আগে শৌচকর্ম সারতে রণবীর ঢুকে পড়েছিলে অভিনেত্রী ভূমি পেডনেকারের টয়লেটে।  এবার আবার গিয়ে টোকা মারলেন খোদ অক্ষয় কুমারের টয়লেটে গিয়ে। কি মুশকিল! বারবার তিনি গিয়ে ভুল টয়লেটের দরজাতেই টোকা মারেন। বেচারা! কীই বা করবেন।

আরও পড়ুন- অনুষ্কা নন, প্রভাসকে ছিনিয়ে নিলেন বলি পাড়ার শ্রদ্ধা

ভাবছেন তো, ব্যপারটা কী!

আসলে অক্ষয় কুমার ও ভূমি পেডনেকারের ফিল্ম '‍টয়লেট: এক প্রেম কথা'‍র প্রমোশনের দায়িত্ব নিয়েছেন  রণবীর সিং। আর তাই এই কাণ্ডগুলো ঘটাচ্ছেন তিনি। ফিল্ম মুক্তির আগে '‍টয়লেট: এক প্রেম কথা'‍ দেখার অনুরোধ করতে ‌যে ভিডিও পোস্ট করেছিলেন রণবীর, তাতে দেখা গিয়েছিল তিনি ভূমি পেডনেকারের টয়লেটে গিয়ে ঢুকে বসে আছেন। ভিডিও টি দেখে বেশ মজা পেয়েছিলেন দর্শকরা।

আর ফিল্ম মুক্তির পর গত তিন দিনেই ৫০ কোটি টাকার ব্যবসা করেছে ফেলেছে অক্ষয়ের এই ফিল্ম। আর তাই সেটার সেলিব্রেশনের জায়গা হিসাবেও সেই টয়লেটকেই বেছে নিয়েছেন রণবীর সিং। নিজের ট্যুইটার হ্যান্ডেলে ফের একটি ভিডিও পোস্ট করেছেন রণবীর। তাতে দেখা ‌যাচ্ছেন শোচকর্ম সারার জন্য তাড়ায় রয়েছেন রণবীর। আর দৌড়তে দৌড়তে এসে অক্ষয় কুমারের টয়লেটে টোকা মারছেন। আর তারপর কী হল? নিজেই দেখে নিন...

হাবি অক্ষয়ের ফিল্ম '‍টয়লেট: এক প্রেম কথা'‍র  সাফল্যের কথা জানিয়ে ট্যুইট করেছেন অক্ষয় পত্নী টুইঙ্কেলও। একেবারে নিজস্ব ভঙ্গিতেই ট্যুইঙ্কেল লিখেছেন , '‍অবশেষে বক্স অফিস কোষ্ঠকাঠিন্য থেকে টয়লেট কে মুক্তি দিয়েছে। হিট হিট হুররে'‍।

.